This Article is From Nov 06, 2019

Viral Video: বাথরুমে মাঝরাতে কার আওয়াজ? দাঁত বের করে বসে আছে আস্ত এক কুমির!

কুমিরটি সম্ভবত কাছাকাছি থাকা বিশ্বমিত্রী নদী থেকেই উঠে এসে ঘরে ঢুকে পড়েছিল।

Viral Video: বাথরুমে মাঝরাতে কার আওয়াজ? দাঁত বের করে বসে আছে আস্ত এক কুমির!

প্রকাণ্ড সেই কুমির মহেন্দ্রর দিকে দাঁত বের করে তাকিয়ে রয়েছে আক্রমণের ভঙ্গিতে

মাঝরাতে বাথরুম থেকে আজব রকম আওয়াজ আসতে দেখে ঘাবড়েই যান মহেন্দ্র। মানুষ তো কেউ নেই অন্ধকার বাথরুমে, তবে কি বেড়াল? এই ভেবেই বাথরুমে বেড়াল তাড়াতে ঢুকে চক্ষু চড়কগাছ! বেড়াল বা কুকুর নয়, এমনকি সাপও নয়। আস্ত এক কুমির ঢুকে বসে রয়েছে তাঁদের বাথরুমে (crocodile in bathroom)। মঙ্গলবার রাতে গুজরাতের ভাদোদরার বাসিন্দা মহেন্দ্র পধিয়ার ঘুম থেকে উঠেদ এমন কাণ্ড দেখে তো তাজ্জব। প্রকাণ্ড সেই কুমির মহেন্দ্রর দিকে দাঁত বের করে তাকিয়ে রয়েছে আক্রমণের ভঙ্গিতে। কালবিলম্ব না করে মহেন্দ্র পাধিয়ার সাড়ে চার ফুট লম্বা ওই কুমিরটিকে উদ্ধার করতে ভাদোদরারই প্রাণী কল্যাণ সংস্থা (animal welfare organisation) Wildlife Rescue Trustকে ডেকে পাঠান। সংগঠনের সদস্যরা রাত্তির পৌনে ৩ টে নাগাদ তার বাড়িতে পৌঁছে যান।

আরও পড়ুনঃ বন্ধুকে বাঁচাতে প্রকাণ্ড কুমিরের সঙ্গে কুস্তি লড়ে চোখ উপড়ে নিল স্কুলছাত্রী!

ওয়াইল্ড লাইফ রেসকিউ ট্রাস্টের এক সদস্য টাইমস অফ ইন্ডিয়াকে বলেন, “তখনও বেশ অন্ধকার হওয়ায় এই কুমিরটিকে উদ্ধার করা বেশ কিছুটা কঠিনই ছিল। শুধু তাই নয়, কুমিরটিও বেশ আক্রমণাত্মক প্রকৃতিরই ছিল।"

প্রায় এক ঘন্টা ধরে চলা এই উদ্ধারকার্যে অবশেষে বাগে আনা যায় কুমিরটিকে। ওয়াইল্ড লাইফ রেসকিউ ট্রাস্টের মণীশ বিস্ট এবং কৃষ্ণ গায়কওয়াড়কে ধরে ফেলেন ওই কুমিরটিকে। কুমির উদ্ধারের ভিডিওটি দেখুন:

আরও পড়ুনঃ জলে কুমীর, ডাঙায় সিংহ, মাঝে একা মোষের প্রাণ বাঁচানোর লড়াই! শেষ হাসি কার?

ওয়াইল্ড লাইফ রেসকিউ ট্রাস্টের অরবিন্দ পাওয়ারের মতে, কুমিরটি সম্ভবত কাছাকাছি থাকা বিশ্বমিত্রী নদী থেকেই উঠে এসে ঘরে ঢুকে পড়েছিল। তিনি এনডিটিভিকে বলেন যে, এই শহরের স্থানীয় বাসিন্দাদের ঘরে বা এলাকায় কুমির ঢুকে পড়ার মতো ঘটনা অস্বাভাবিক নয়। স্থানীয় এই নদীটি আসলে বেশ কয়েকটি কুমিরেরই আবাসস্থল।

গত অগাস্টে, ভদোদরার রাস্তায় জল জমে যাওয়ায় একটি কুমিরকে দেখা গিয়েছিল। একটি কুকুরের উপর কুমিরের হামলার রীতিমতো ভয়ানক ভিডিও অনলাইনেও ব্যাপক ভাইরালও হয়েছিল।

Click for more trending news


.