This Article is From Oct 26, 2018

মুম্বাইয়ের সমাজকর্মীদের সঙ্গে বিভিন্ন সমস্যা নিয়ে কথা বললেন কংগ্রেস নেতারা

আগামী বছরের লোকসভা নির্বাচন হতে বাকি আর মাসখানেক। সেই নির্বাচনকে পাখির চোখ করেই কংগ্রেস নেতারা মুম্বাই নিবাসী সমাজকর্মীদের সঙ্গে দেখা করেন। বৈঠক করেন।

মুম্বাইয়ের সমাজকর্মীদের সঙ্গে বিভিন্ন সমস্যা নিয়ে কথা বললেন কংগ্রেস নেতারা

মুম্বাইয়ের সমস্যা নিয়ে আলোচনা হয়।

মুম্বাই:

আগামী বছরের লোকসভা নির্বাচন হতে বাকি আর মাসখানেক। সেই নির্বাচনকে পাখির চোখ করেই কংগ্রেস নেতারা মুম্বাই নিবাসী সমাজকর্মীদের সঙ্গে দেখা করেন। বৈঠক করেন। কী কী সমস্যার সম্মুখীন হচ্ছে এই মুহূর্তের মুম্বাই শহর, আলোচনা হয় তা নিয়েও। কংগ্রেস নেত্রী তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী কুমারী শেলজা যিনি সর্বভারতীয় কংগ্রেস কমিটির প্রধান তিনি মঙ্গলবার দলের জাতীয় কর্মসূচী ‘জন আওয়াজ'এর অংশ হিসেবে মুম্বাই নিবাসী বিভিন্ন পেশার একাধিক মানুষের সযঙ্গে আলোচনা করেন। ওই আলোচনার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শেলজা বলেন, “আমাদের দলীয় সভাপতি রাহুল গান্ধী মানুষের কাছে যাওয়ার এবং তাঁদের সমস্যাগুলো মন দিয়ে শোনার ব্যাপারে আমাদের সমস্ত দলীয় কর্মীকে নির্দেশ দিয়েছেন”।

“দেশকে বহু উন্নতমানের প্রতিষ্ঠান উপহার দিয়েছে কংগ্রেস। কিন্তু, দুর্ভাগ্যজনকভাবে, প্রত্যেকটি প্রতিষ্ঠানকে একটু একটু করে ধ্বংসের মুখে ঠেলে দেওয়া হচ্ছে”, অভিযোগ করেন রাজ্যসভার সাংসদ।

মুম্বাইয়ের কংগ্রেস সভাপতি সঞ্জয় নিরূপম বলেন, নাগরিক জীবনের একাধিক সমস্যা এবং তার সমাধানের ব্যাপার নিয়ে শহরের বিভিন্ন পেশার মানুষদের সঙ্গে আলোচনা হয়েছে আমাদের।  

.