This Article is From Sep 09, 2019

তোষণ ও সন্ত্রাসের রাজনীতি করেন মমতা বন্দ্যোপাধ্যায়: কৈলাশ বিজয়বর্গীয়

BJP প্রতিনিধি দল সন্দেশখালি পরিদর্শন করে যেখানে তিন মাস আগে তৃণমূল কংগ্রেসের কর্মীদের হাতে আক্রান্ত হওয়ার অভিযোগ ওঠে ২ বিজেপি কর্মীর।

তোষণ ও সন্ত্রাসের রাজনীতি করেন মমতা বন্দ্যোপাধ্যায়: কৈলাশ বিজয়বর্গীয়

Kailash Vijayvargiya অভিযোগ করেন যে, তৃণমূল কর্মীরা বাংলায় বিজেপি কর্মীদের উপর আক্রমণ চালাচ্ছে (ফাইল চিত্র)।

উত্তর ২৪ পরগনা:

মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের বাক্যবাণে বিঁধলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। রবিবার বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক (Kailash Vijayvargiya) অভিযোগ করেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) "তোষণ" এবং "সন্ত্রাস"-এর রাজনীতি করছেন। বিজেপির এক প্রতিনিধি দল রবিবার সন্দেশখালি পরিদর্শন করে, যেখানে তিন মাস আগে তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) কর্মীদের হাতে আক্রান্ত হওয়ার অভিযোগ ওঠে ২ বিজেপি কর্মীর।

রোহিঙ্গা অনুপ্রবেশে সুবিধা করে দিতে এনআরসির বিরোধিতা করছে তৃণমূল: কৈলাশ বিজয়বর্গীয়

"তিন মাস আগে বিজেপি কর্মী প্রদীপ মণ্ডল এবং সুকান্ত মণ্ডলকে প্রায় ৪০০ জন দুষ্কৃতী মিলে আক্রমণ করে। ওই হামলাকারীরা এক চোরাচালানের কারবারীর লোক ছিল। ঘটনার পর নব্বই দিন পেরিয়ে গেছে অথচ অভিযুক্তরা মুক্ত অবস্থায় ঘোরাঘুরি করছে এলাকায়। এমন ঘটনার অভিযোগ তাঁদের বিরুদ্ধে ওঠার পরেও পুলিশ কাউকে গ্রেফতার করেছে না," বলেন কৈলাশ বিজয়বর্গীয়।

চন্দ্রাভিযান নিয়ে মমতার মন্তব্যকে আক্রমণ বিজেপির, পাল্টা তৃণমূলের

এই পরিস্থিতির জন্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই অভিযোগের কাঠগড়ায় তোলেন বিজয়বর্গীয়। "এই সমস্ত ঘটনা ঘটার কারণ একটাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সন্ত্রাস ও তোষণের রাজনীতি করে চলেছেন", বলেন ওই বিজেপি নেতা।

এর আগে জুনে, দলীয় কর্মীদের হত্যার প্রতিবাদে বসিরহাট অঞ্চলে বিজেপি ১২ ঘণ্টা বন্ধের ডাক দেয়।

.