This Article is From Sep 12, 2019

আরএসএস প্রধান মোহন ভাগবতের কনভয় ধাক্কা মারল বাইকে, মৃত ৬ বছরের এক শিশু

RSS Chief Mohan Bhagwat: পুলিশ জানিয়েছে, মোহন ভাগবত রাজস্থানের একটি অনুষ্ঠান থেকে ফিরছিলেন, সেই সময় তাঁর কনভয়ে আট থেকে দশটি গাড়ি ছিল।

আরএসএস প্রধান মোহন ভাগবতের কনভয় ধাক্কা মারল বাইকে, মৃত ৬ বছরের এক শিশু

জেড প্লাস সুরক্ষার অধিকারী Mohan Bhagwat আলওয়ার সফরে যান (ফাইল ছবি)।

জয়পুর:

আরএসএস প্রধান মোহন ভাগবতের কনভয়ের ধাক্কায় অকালেই মৃত্যুর কোলে ঢলে পড়ল বছর ছয়েকের একটি ছোট্ট ছেলে। বুধবার রাজস্থানের (Rajasthan) আলওয়ারে আরএসএস প্রধানের (Mohan Bhagwat) কনভয়ে থাকা গাড়ি ধাক্কা মারে পথচলতি একটি বাইককে। ওই দুর্ঘটনায় মৃত্যু হয় বাইকে থাকা ৬ বছরের শিশুটির, গুরুতর আহত হন বাইক আরোহী তাঁর দাদুও। পুলিশ জানিয়েছে, মোহন ভাগবত (RSS chief ) রাজস্থানের তিজারা এলাকায় একটি অনুষ্ঠান থেকে ফিরছিলেন, তাঁর কনভয়ে আট থেকে দশটি গাড়ি ছিল। সেই সময়েই ওই দুর্ঘটনাটি ঘটে। মান্দাওয়ার থানার সাব ইন্সপেক্টর রামস্বরূপ বৈয়ারওয়া বলেন, "ওই কনভয়ে থাকা একটি গাড়ি পথচলতি মোটরসাইকেলটিকে ধাক্কা মারলে মৃত্যু হয় ছয় বছর বয়সী সচিন নামে শিশুটির এবং আহত হন শিশুটির দাদুও।" 

গরুকে বাঁচাতে গিয়ে উল্টোল মোহন ভগবতের নিরাপত্তা রক্ষীর গাড়ি, আহত ১

এই দুর্ঘটনার পরে আরএসএস প্রধান মোহন ভাগবতের কনভয় বেহরোর দিকে এগিয়ে যায় বলে জানান ওই পুলিশ আধিকারিক। দুর্ঘটনার সঙ্গে জড়িত গাড়িটিকে এখনও বাজেয়াপ্ত করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

রাজ্যে কোনও 'বহিরাগত' সন্ত্রাস সৃষ্টি করছে না: আরএসএস প্রধান মোহন ভাগবত

বৈয়ারওয়া বলেন, "গাড়ির চালকের বিরুদ্ধে গাড়ির রেজিস্ট্রেশন নম্বরের ভিত্তিতে একটি এফআইআর দায়ের করা হয়েছে,"। ওই দুর্ঘটনাটি কীভাবে ঘটলো তার তদন্ত চলছে বলেই জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক।

জেড প্লাস সুরক্ষার অধিকারী আরএসএস প্রধান মোহন ভাগবত আলওয়ারে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান। 

.