This Article is From Dec 05, 2018

আন্তঃরাজ্য সীমান্তে সিসি টিভি বসানোর নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী

ঘটনার কথা উল্লেখ করে মমতা বলেন, ‘ আমি দেখেছি গণপিটুনিতে  মৃত্যুর ঘটনার তদন্ত করা পুলিশ ইন্সপেক্টরের প্রাণ গিয়েছে। এ ধরনের ঘটনা যাতে এখানে না হয় তা নিশ্চিত করতে হবে। আইসিদের চোখ খোলা রাখতে হবে।'

আন্তঃরাজ্য সীমান্তে  সিসি টিভি বসানোর নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী

উত্তরপ্রদেশের বুলন্দশহরে প্রকাশ্য রাস্তায় খুন হয়েছেন পুলিশ ইন্সপেক্টর সুবোধকুমার

হাইলাইটস

  • সিসি টিভি ক্যামেরা ওয়াচ টাওয়ার তৈরির নির্দেশ দিলেন মমতা
  • বুলন্দশহরে প্রকাশ্য রাস্তায় খুন হয়েছেন পুলিশ ইন্সপেক্টর সুবোধকুমার
  • ।বহু চর্চিত দাদরির খুনের ঘটনার তদন্ত করেছিলেন সুবোধ
মেদিনীপুর:

বাইরে থেকে রাজ্যের ভেতরে ঢুকে  অনেকেই অশান্তি পাকাতে চাইছে। যে কোনও মূল্যে তা রুখতে হবে  উৎসবের মরসুমে বার বার এই কথা বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার আবার একই নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী। মেদিনীপুরের প্রশাসনিক সভা থেকে  মুখ্যমন্ত্রী নিরাপত্তা পরামর্শ দাতা এবং  রাজ্য পুলিশের প্রাক্তন ডিজি  সুরজিৎ কর পুরকায়স্থকে নির্দেশ দেন অন্য রাজ্য থেকে  এখানে ঢোকার জায়গায়  সিসি টিভি ক্যামেরা বসাতে। পাশাপাশি ওয়াচ টাওয়ারও তৈরি করতে নির্দেশ দিয়েছেন মমতা।

 শানু লাহিড়ির ছবি মুছে নীল সাদায় সাজছে কলকাতা, এককালের তিলোত্তমা

মমতা যখন এই নির্দেশ দিচ্ছেন তার একদিন আগে উত্তরপ্রদেশের বুলন্দশহরে প্রকাশ্য রাস্তায় খুন হয়েছেন পুলিশ ইন্সপেক্টর সুবোধকুমার।বহু চর্চিত দাদরির খুনের ঘটনার তদন্ত  করেছিলেন সুবোধ। সেই ঘটনার কথা উল্লেখ করে মমতা বলেন, ‘ আমি দেখেছি গণপিটুনিতে  মৃত্যুর ঘটনার তদন্ত করা পুলিশ ইন্সপেক্টরের প্রাণ গিয়েছে। এ ধরনের ঘটনা যাতে এখানে না হয় তা নিশ্চিত করতে হবে। আইসিদের চোখ খোলা রাখতে হবে।'

নির্দেশ অমান্য করে রবীন্দ্র সরোবরে ছটের উৎসব, আদালতের অবমাননার অভিযোগ দায়ের

কয়েক বছর আগে দাদরিতে একলাখ আহমেদ নামে এক ব্যক্তিকে পিটিয়ে  মারা  হয় বলে  অভিযোগ। সেই ঘটনার এক  পর্যায়ের তদন্ত  করেছিলেন সুবোধ। তাঁকে  সোমবার প্রাকাশ্য রাস্তায়  খুন করা হয়।

সেই ঘটনার পর পুলিশ প্রশাসনকে সক্রিয় হওয়ার নির্দেশ দিলেন মমতা।  এলাকার স্কুল  থেকে  শুরু করে ক্লাব সর্বত্রই  নজরদারি চালানোর কথা  বলেন মমতা। ওড়িশা সীমান্ত  থেকে  শুরু করে নানা জায়গার নিরাপত্তা বাড়ানোর কথা বলেন তিনি। কয়েকদিন আগে  দলীয় সভা  থেকেও এই বার্তাই দেন মমতা। শুধু বার্তা দেওয়া নয় এ সংক্রান্ত  খবর দিতে পারলে  দলের তরফ থেকে  পুরস্কার দেওয়ার কথাও ঘোষণা করেন তৃণমূল সুপ্রিমো।

দেখুন ভিডিও:



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.