This Article is From Apr 20, 2020

ফাঁকা রাস্তায় ধাক্কা মেরে গাড়ি উড়ল শূন্যে! দেখুন ভাইরাল রুদ্ধশ্বাস ভিডিও

গাড়িটি পুরোপুরি ধ্বংস হয়ে গিয়েছে। গাড়ির চালককে দমকল কর্মীরা গাড়ির ভগ্নাবশেষ থেকে কেটে বের করেন।

ফাঁকা রাস্তায় ধাক্কা মেরে গাড়ি উড়ল শূন্যে! দেখুন ভাইরাল রুদ্ধশ্বাস ভিডিও

ভিডিও দেখে চমকে উঠেছেন নেটিজেনরা।

যেন কোনও দুর্ধর্ষ অ্যাকশন ছবির দৃশ্য। রাস্তার মাঝখানের সাজানো সবুজ উদ্যানের গায়ে ঠোক্কর মেরে শূন্যে পাড়ি দিল এক গাড়ি! কিন্তু আসলে তা কোনও সিনেমার সাজানো দৃশ্য নয়। সত্যি সত্যি ওই ভয়াবহ গাড়ি দুর্ঘটনা (Car Accident) ঘটেছে পোল্যান্ডে (Poland)। রুপোলি রঙের সুজুকি সুইফট গাড়িটির ওই ভাবে দ্রুতগতিতে ধাক্কা মেরে লাফিয়ে ওঠার রোমাঞ্চকর দৃশ্য দেখে হতভম্ব নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় প্রবল ভাবে ভাইরাল (Viral Video) হয়েছে ভিডিওটি। ভিউ ছাড়িয়েছে ১০ লক্ষ! ফাঁকা রাস্তায় ছুটে এসে ধাক্কা মেরে গাড়িটিকে এক মরণ ঝাঁপ মারতে দেখা গিয়েছে ভিডিওটিতে।

‘ডেইলি মেল' অনুসারে, গাড়িটি একটি গাছকে শূন্যে উড়িয়ে দিয়ে এবং উল্টো দিকে থাকা পোপের মূর্তির সামান্য দূর দিয়ে গিয়ে সামনের কবরখানার বাড়িগুলির উপরে আছড়ে পড়েছিল। তারপর সেটি প্রবল বিস্ফোরণে ফেটে যায়।

গত রবিবার সন্ধে ৬টার সময় ওই দুর্ঘটনা ঘটে। গাড়িটি পুরোপুরি ধ্বংস হয়ে গিয়েছে। গাড়ির চালককে দমকল কর্মীরা গাড়ির ভগ্নাবশেষ থেকে কেটে বের করেন। তবে তাঁর জ্ঞান ছিল। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। আশার কথা, তাঁর চোট আঘাত দেখে মনে করা হচ্ছে তিনি হয়তো প্রাণে বেঁচে যাবেন।

দেখে নিন সেই রুদ্ধশ্বাস ভিডিও:

ভিডিওটির ভিউ ছাড়িয়েছে ১০ লক্ষ! শেয়ার হয়েছে ৪,০০০ বারেরও বেশি। জমা পড়েছে অজস্র অসংখ্য কমেন্ট।

ওই গাড়ি কেমন ধ্বংসল‌ীলা চালিয়েছে, তার প্রমাণ মিলছে স্থানীয় প্রশাসনের শেয়ার করা ছবিগুলি থেকে। দেখা যাচ্ছে গাড়িটি একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে।

আপাতত পুলিশ অপেক্ষায় রক্তের ন‌মুনা পরীক্ষার রিপোর্টের জন্য। সেই রিপোর্ট আসলেই জানা যাবে, ওই গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন কিনা।

Click for more trending news