This Article is From Sep 15, 2018

2019-এর লোকসভা নির্বাচনে জিততে পারবে না বিজেপিঃ মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee: ''এই ঘটনার আর পুনরাবৃত্তি হবে না। ওরা সরকার হিসেবে সব ক্ষেত্রেই ব্যর্থ। পরবর্তী লোকসভা নির্বাচনে জয়ের কোনও সম্ভাবনা নেই”, বলেন তিনি

2019-এর লোকসভা নির্বাচনে জিততে পারবে না বিজেপিঃ মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee: "আমরা জঙ্গি হিন্দুত্বকে সমর্থন করি না”, বলেন তৃণমূল নেত্রী।

কলকাতা:

কেন্দ্রের বিজেপি সরকারকে আক্রমণ করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় “ঔদ্ধত্য ও অহমিকা দেখানোর জন্য” তুলোধনা করলেন। শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায় বলেন কেন্দ্রের বিজেপি সরকার সব দিক দিয়েই ব্যর্থ হয়েছে গত চার বছরের শাসনকালে এবং আগামি লোকসভা নির্বাচনেও নিশ্চিতভাবে পরাজিত হবে তারা। বাংলার একটি খবরের চ্যানেলের আয়োজন করা অনুষ্ঠানে এসে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে ‘জঙ্গি হিন্দুত্ব’-এর জন্য দায়ী করে একহাত নিয়ে বলেন, বহু মানুষের জীবন বিষিয়ে দেওয়া নেপথ্যেও রয়েছে তারা। “মাত্র 31 শতাংশ ভোট পেয়ে 283টি আসনে জিতেছিল(2014 সালের লোকসভা নির্বাচনে) ওরা। কিন্তু এই ঘটনার আর পুনরাবৃত্তি হবে না। ওরা সরকার হিসেবে সব ক্ষেত্রেই ব্যর্থ। পরবর্তী লোকসভা নির্বাচনে জয়ের কোনও সম্ভাবনা নেই”, বলেন তিনি।

“আমরা (তৃণমূল কংগ্রেস) দেশে একতা দেখতে চাই। আমরা জঙ্গি হিন্দুত্বকে সমর্থন করি না”, বলেন তৃণমূল নেত্রী। তিনি এই কথাও বলেন যে, আগামি লোকসভা নির্বাচনে আঞ্চলিক দলগুলি গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। এবং, কে হবেন দেশের প্রধানমন্ত্রী, সেটিও ঠিক করা হবে তার পরে।

“2019 –এর লোকসভা নির্বাচন হবে মানুষের নির্বাচন। মানুষই ‘না’ বলবে বিজেপিকে। ‘হ্যাঁ’ বলবে অন্য দলগুলিকে। সাধারণ মানুষের কাছে ইতিমধ্যেই এই বার্তাটি পৌঁছে গিয়েছে। অন্তত সেই সকল মানুষ, যারা এই সরকারের জমানার সবথেকে বড় শিকার। তারা এবার পরিবর্তন চায়। এই ব?যাপারে তাদের মনে অন্য কোনও ভাবনা নেই”, বলেন মমতা।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

.