This Article is From Jan 17, 2019

দিদির ব্রিগেডে উপস্থিত থাকবেন বলিউডের 'বিশ্বনাথ'

অটলবিহারি বাজপেয়ীর মন্ত্রিসভায় তাঁর একসময়ের সতীর্থ মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্বন্ধে 'বিহারীবাবু' বলেন, "উনি এখন আর কেবল আঞ্চলিক নেতা নন। এই দেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ জাতীয় নেত্রীও বটে। তাই ব্রিগেডের সমাবেশে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমি"।

দিদির ব্রিগেডে উপস্থিত থাকবেন বলিউডের 'বিশ্বনাথ'
কলকাতা:

তাঁর নিজের দল থেকেই তিনি কোনও 'সম্মান' পান না, এই কথা বলে শত্রুঘ্ন সিনহা জানালেন আগামী শনিবার ব্রিগেডের সমাবেশে থাকবেন তিনি। শত্রুঘ্ন সিনহা ওই মঞ্চে সমাবেশে উপস্থিত থাকবেন প্রাক্তন বিজেপি নেতা যশবন্ত সিনহার তৈরি করা রাজনৈতিক মঞ্চ 'রাষ্ট্রমঞ্চ'-এর তরফ থেকে। সংবাদসংস্থা পিটিআইকে বৃহস্পতিবার এই কথা বলেন তিনি। মুম্বাই থেকে ফোনে তিনি জানান, "আমি এই সমাবেশে উপস্থিত থাকব। শুধু আমিই নই, বিজেপির কয়েকজন অন্যান্য নেতাও ওই সমাবেশে থাকবেন বলে আমি জানি"। শত্রুঘ্ন সিনহা ব্রিগেডের সমাবেশের তারকা বক্তা হবেন।

ব্রিগেডের সমাবেশ বাজবে বিজেপির মৃত্যুঘন্টা, বললেন মমতা

শত্রুঘ্ন সিনহা ছাড়াও ওই সমাবেশে উপস্থিত থাকার কথা এইচ ডি দেবগৌড়া, বিরোধী নেতা মল্লিকার্জুন খারগে, চন্দ্রবাবু নায়ডু, অরবিন্দ কেজরিওয়াল, অখিলেশ যাদব, তেজস্বী যাদব, সতীশ মিশ্র, যশবন্ত সিনহা, অরুণ শৌরি প্রমুখ হেভিওয়েট নেতার। 

আগামী লোকসভা নির্বাচনের আগে বিজেপি বিরোধীদের শক্তি প্রদর্শনের মঞ্চও হয়ে উঠতে চলেছে মমতার ডাকা এই সমাবেশ। অটলবিহারি বাজপেয়ীর মন্ত্রিসভায় তাঁর একসময়ের সতীর্থ মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্বন্ধে 'বিহারীবাবু' বলেন, "উনি এখন আর কেবল আঞ্চলিক নেতা নন। এই দেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ জাতীয় নেত্রীও বটে। তাই ব্রিগেডের সমাবেশে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমি"।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.