This Article is From Jun 15, 2020

করোনা প্রতিরোধে পুলিশ কর্মীদের গরম জল আর ভেষজ চা পানের পরামর্শ

West Bengal: মালদহ পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশ কর্মীদের করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বাড়াতে গরম জল ও দুধ পান করার পরামর্শ দেওয়া হচ্ছে

করোনা প্রতিরোধে পুলিশ কর্মীদের গরম জল আর ভেষজ চা পানের পরামর্শ

Coronavirus in Police: মালদহের পুলিশ সুপার করোনা সতর্কতায় দিলেন বেশ কিছু পরামর্শ (প্রতীকী চিত্র)

হাইলাইটস

  • মালদহ জেলার পুলিশ সুপার করোনা প্রতিরোধে দিলেন পরামর্শ
  • ভেষজ চা ও গরম জল পানের পরামর্শ দিলেন তিনি
  • করোনা ভাইরাসকে রুখতে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে হবে, বলেন অলোক রাজোরিয়া
কলকাতা:

করোনা ভাইরাসের বাড়বাড়ন্তের মধ্যেও ঘর থেকে বাইরে বেরিয়ে প্রতিদিন নিজেদের কর্তব্য পালন করতে হচ্ছে পুলিশদের (West Bengal Police)। এই পরিস্থিতিতে তাই করোনাকে রুখতে পশ্চিমবঙ্গের (West Bengal) পুলিশ কর্মীদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর পরামর্শ দিলেন মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া। তাঁর নেতৃত্বে রাজ্যের (Kolkata News) পুলিশ কর্মীদের করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বাড়াতে গরম জল ও দুধ পান করার পরামর্শ দেওয়া হচ্ছে। শুধু দুধই নয়, করোনার সংক্রমণের বিরুদ্ধে লড়তে লেবু চা বা ভেষজ চা পানেও জোর দেওয়া হচ্ছে বলে খবর। পাশাপাশি আরও বলা হয়েছে যে, ভেষজ চা ছাড়াও প্রতিদিন, তুলসী পাতা, দারচিনি, কাঁচামরিচ, আদা এবং কিশমিশ গুড়ের জল বা লেবুর রসের সঙ্গে মিশিয়ে দিনে এক থেকে দু'বার পান করা উচিত। এছাড়াও পুলিশ কর্মীদের (Coronavirus in Police) দুধের সঙ্গে হলুদ মিশিয়েও দিনে এক-দুবার পান করতে বলা হয়েছে।

দুই শিশুকে ৫ তলা থেকে ছুঁড়ে ফেলে দিল প্রতিবেশী, ২ বছরের শিশুর মৃত্যু

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, 'রিজার্ভ' পরিদর্শককে জেলা পুলিশ লাইনে হলুদ দেওয়া দুধের ব্যবস্থা করতে বলা হয়েছে। এর পাশাপাশি প্রতিটি থানাতেও একই রকম ব্যবস্থা করতে বলা হয়েছে। এদিকে মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়ার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ভারতে করোনা আক্রান্ত ৩.৩২ লক্ষেরও বেশি, মৃত্যু ৯,৫২০ জনের

VIDEO: কলকাতাতে এখন সাইকেল চালিয়ে কাজে যাচ্ছেন মানুষ