This Article is From Dec 05, 2018

হার্মাদ, উন্মাদ বা নকশাল-সকলেই এখন তৃণমূলে, কটাক্ষ দিলীপের

তৃণমূলকে কড়া আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ। দলের রাজ্য দপ্তরের সাংবাদিক সম্মেলন থেকে বুধবার তিনি বলেন হার্মাদ থেকে উন্মাদ বা নকশাল সবাই এখন তৃণমূলে আছে।

 রথযাত্রার অনুমতি পাওয়া নিয়ে রাজ্য প্রশাসনের সঙ্গে  তরজায় জড়িয়েছে বিজেপি।

হাইলাইটস

  • রথযাত্রার অনুমতি পাওয়া নিয়ে রাজ্য প্রশাসনের সঙ্গে তরজায় জড়িয়েছে বিজেপি
  • নরেন্দ্র মোদী থেকে শুরু করে অমিত শাহর আসার কথা রয়েছে
  • যোগী আদিত্যনাথ থেকে শুরু করে বিপ্লব দেবের মতো মুখ্যমন্ত্রীরাও আসবেন
কলকাতা:

রথযাত্রার অনুমতি পাওয়া নিয়ে রাজ্য প্রশাসনের সঙ্গে  তরজায় জড়িয়েছে বিজেপি। রথযাত্রার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিজেপি সভাপতি অমিত শাহর আসার কথা রয়েছে। যোগী আদিত্যনাথ থেকে শুরু  করে  বিপ্লব দেবের মতো   মুখ্যমন্ত্রীরাও আসবেন বলে ঠিক হয়েছে কিন্তু বিজেপির দাবি এখনও অনুমতি দিতে টালবাহানা করছে প্রশাসন।  এ নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছে  পদ্ম শিবির। এরই মাঝে তৃণমূলকে কড়া আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ। দলের রাজ্য দপ্তরের সাংবাদিক সম্মেলন থেকে বুধবার তিনি বলেন হার্মাদ থেকে উন্মাদ বা নকশাল সবাই এখন তৃণমূলে আছে।

রথযাত্রা পরশু, সরকারের থেকে অনুমতি পায়নি বিজেপি, আদালতে গেল দল

 

দলের পাশাপাশি দলনেত্রীকেও আক্রমণ করেন দিলীপ। একটি প্রসঙ্গে  মুখ্যমন্ত্রী দাবি করেছেন  সিপিএমের হার্মাদরাই তৃণমূলে যোগ দিয়েছে। কিন্তু তাদেরও সিপএমের মতো রাজ্য ছাড়া করে দেবে মানুষ। জবাবে দিলীপ বলেন, রাজনৈতিক ভাবে   বিজেপি যত এগোচ্ছে  ততই মাথা খারাপ হয়ে যাচ্ছে তৃণমূলনেত্রীর মাথা খারাপ হয়ে যাচ্ছে  আর তাই তিনি প্রলাপ বকছেন।     

দিন কয়েক আগেও পুরুলিয়ায়  গিয়ে ক্ষমতায় এসে তৃণমূলকে দেখে  নেওয়ার হুমকি দেন দিলীপ। শুধু তাই নয় তৃণমূলের ছত্রছায়ায় থেকে যারা   ‘অন্যায়  করছে' তাদের  বুঝে নেওয়ার কথাও বলেন। পাশাপাশি জানিয়ে দেন  তাদের একমাত্র  ঠিকানা জেল।  তিনি বলেছিলেন,  ‘আমরা  সন্ত্রাসে বিশ্বাস  করি না। কিন্তু তৃণমূল যেভাবে সাধারণ মানুষকে অত্যাচার করছে, গণতন্ত্রকে হত্যা করছে  তার  বিরুদ্ধে  আমাদের কিছু করতেই হবে। সেটা  না করলে মানুষ আমাদের ক্ষমা করবে না। ' এরপরেই  তিনি বলেন, বদল নয়, লাল কালিতে লিখে  যাচ্ছি, সবকিছুর বদলা নেব।  রাজ্যের রাজনৈতিক পালা বদল হলে তৃণমূলের লোকেদের কোমরে দড়ি  বেঁধে বের করবে  পুলিশ।   

                               

                                                                                                   

.