This Article is From Mar 25, 2020

"দিনমজুররা কীভাবে পেট ভরাবেন?": লকডাউন নিয়ে মোদিকে প্রশ্ন কমল হাসানের

কমল হাসান নিজের টুইটে লিখেছেন, এই সময়টা কেবল শিল্পপতিদের সাহায্যের জন্য নয়।

বিখ্যাত দক্ষিণী অভিনেতা কমল হাসান টুইট করে সমালোচনা করেছেন মোদির এই লকডাউনের সিদ্ধান্তের

হাইলাইটস

  • কমল হাসান তামিল ভাষাতে টুইট লিখেছেন।
  • কমল হাসান দিনমজুর এবং গ্রামীণ মানুষের জন্য উদ্বেগ প্রকাশ করেছেন
  • কমল হাসান নিজের টুইটে লিখেছেন, এই সময়টা কেবল শিল্পপতিদের সাহায্যের জন্য
নয়াদিল্লি:

মঙ্গলবার মধ্যরাত্রি থেকেই দেশজুড়ে লাগু হয়ে গিয়েছে ২১ দিন ব্যাপী লকডাউন। করোনাভাইরাসের (Coronavirus) মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) ১৪ এপ্রিল অবধি লকডাউন জারি করেছেন। আর এই সিদ্ধান্ত নিয়েই বিখ্যাত দক্ষিণী অভিনেতা কমল হাসান (Kamal Haasan) টুইট করে সমালোচনা করেছেন। কমল হাসান টুইট করে দিনমজুর এবং গ্রামীণ মানুষের জন্য উদ্বেগ প্রকাশ করেছেন। একই সঙ্গে রাতারাতি এমন সিদ্ধান্তের জন্য মোদিকে আক্রমণও করেছেন। কমল হাসান নিজের টুইটে লিখেছেন, এই সময়টা কেবল শিল্পপতিদের সাহায্যের জন্য নয়। কমল হাসানের এই টুইট বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বহু মানুষ কমেন্ট করে নিজেদের মতামতও জানাচ্ছেন।

কমল হাসান তামিল ভাষাতে টুইট লিখেছেন। নিজের এই টুইটে কমল হাসান নরেন্দ্র মোদির ২১ দিনের জাতীয় লকডাউনের সিদ্ধান্ত বিষয়ে লেখেন, “সরকারের এই বিষয়ে ভাবা উচিত যে ২১ দিন অবধি লকডাউনের সময় দিনমজুর এবং গ্রামীণ মানুষজন নিজেদের পেট ভরার জন্য কোথায় যাবে? এই মানুষদের দুর্দশাকে উপেক্ষা করার পরিস্থিতি নেই আর। কেবলমাত্র বড়লোকদের সাহায্য করার সময় নয় এটা। ছোট এবং মাঝারি উদ্যোগই সবসময় আমাদের অর্থব্যবস্থাকে বাঁচিয়ে রেখেছে। যারা এই দিকটাকে অবহেলা করবেন তারা নিজেদের স্থান হারাবেন। এমনটাই ইতিহাস।”

তামিল সুপারস্টার কমল হাসান চলচ্চিত্র জগতে নিজের অভিনয়ের দৃষ্টান্ত স্থাপনের পর রাজনীতির দুনিয়াতেও সফলভাবেই নিজের জায়গা করে নিয়েছেন। নিজের মতামত হামেশাই সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেন কমল হাসান এবং সমকালীন বিতর্কিত বিষয়ে কথাও বলেন। ভারতবর্ষে এখন পর্যন্ত ৫৪২ জন করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। মৃত্যু হয়েছে ১১ জন মানুষের। করোনা মোকাবিলায় ২১ দিনের জাতীয় লকডাউন চলছে বুধবার থেকেই।