This Article is From Apr 08, 2019

ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান পদ খোয়ালেন অর্জুন

আজ ভাটপাড়া পৌরসভা আস্থা ভোট হয় সেই ভোটে  ২২-১১ ফলাফলে পরাজিত হন অর্জুন(Arjun Singh) এরপরই দু'পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান পদ খোয়ালেন অর্জুন

ব্যারাকপুর লোকসভা কেন্দ্রটিকে অতি স্পর্শকাতর কেন্দ্র ঘোষণার দাবি জানাবেন অর্জুন।

হাইলাইটস

  • ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান পদ খোয়ালেন অর্জুন সিং
  • এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল উত্তর চব্বিশ পরগনার ভাটপাড়া
  • পৌরসভা আস্থা ভোটে ২২-১১ ফলাফলে পরাজিত হন অর্জুন
কলকাতা:

ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান পদ খোয়ালেন অর্জুন সিং(Arjun Singh) । ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। কয়েকদিন আগেই দল বদল করেছেন একদা তৃণমূল নেতা এবং পৌরসভার চেয়ারম্যান এবং চারবারের বিধায়ক অর্জুন(Arjun Singh) আজ ভাটপাড়া পৌরসভা আস্থা ভোট হয় সেই ভোটে  ২২-১১ ফলাফলে পরাজিত হন অর্জুন(Arjun Singh) এরপরই দু'পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠি চালায় পুলিশ। তৃণমূল এবং বিজেপি দুটি দলই অভিযোগ করেছে তাদের পার্টি অফিসে  আক্রমণ চালানো হয়েছে। তৃণমূলের টিকিট না পেয়ে  বিজেপিতে যোগ দেওয়া অর্জুন(Arjun Singh) জানান গোটা ঘটনাটি নির্বাচন কমিশনকে(election commision) জানান হবে।

অভিষেকের স্ত্রী'কে শুল্ক দফতরের মামলা থেকে আপাতত রেহাই দিল কলকাতা হাইকোর্ট

দীর্ঘদিন ধরেই ব্যারাকপুর এলাকায় দাপটের সঙ্গে রাজনীতি করছেন অর্জুন(Arjun Singh)। এবার ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে টিকিট চেয়েছিলেন, তবে দল রাজি হয়নি বলেই বিজেপিতে যোগ দেন বলে মত রাজনৈতিক মহলের। দল বদলেই তৃণমূলকে ধাক্কা  দিতে চাইছেন তিনি। কয়েকদিন আগে তিনি বলেন, তৃণমূলের একশো বিধায়ক যোগ দেবেন বিজেপিতে। পাল্টা রাজ্যের মন্ত্রী এবং  উত্তর চব্বিশ পরগনার তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, অর্জুনের মাথা  খারাপ হয়ে গিয়েছে। আর দেরি না করে চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত। সাংবাদিকদের অর্জুন বলেন, "তৃণমূলের প্রায় ১০০ জন বিধায়ক আমাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। তাঁরা কয়েকদিনের মধ্যেই বিজেপিতে যোগ দেবেন। কেউ কেউ লোকসভা নির্বাচন (Lok Sabha Election 2019) শুরুর আগেই যোগ দেবেন আর কেউ আসবেন পরে"। এই সংঘাতের আবহই আরও বাড়ল  সোমবার। অর্জুনের দাবি তিনি কমিশনের কাছে  ব্যারাকপুর লোকসভা কেন্দ্রটিকে অতি স্পর্শকাতর কেন্দ্র ঘোষণার দাবি জানাবেন।                                                     

.