This Article is From Feb 28, 2019

প্রার্থনা করি উইং কম্যান্ডার অভিনন্দন নিরাপদে দেশে ফিরে আসুন, বললেন মমতা

বুধবার নিয়ন্ত্রণরেখা ভারত ও পাকিস্তানের মধ্যে আকাশপথে সামরিক রেষারেষির সময়ই ভারতের একটি মিগ ২১ যুদ্ধবিমান পাক ভূখণ্ডে পড়ে যায়।

প্রার্থনা করি উইং কম্যান্ডার অভিনন্দন নিরাপদে দেশে ফিরে আসুন, বললেন মমতা

উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানকে নিজেদের হেফাজতে নিয়ে নেয় পাকিস্তান।

কলকাতা:

তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার পাকিস্তানি হেফাজতে থাকা ভারতীয় উইং কম্যান্ডারের পাকিস্তান থেকে নিরাপদে এই দেশে ফিরে আসার ব্যাপারে প্রার্থনা করলেন। বুধবার নিয়ন্ত্রণরেখা ভারত ও পাকিস্তানের মধ্যে আকাশপথে সামরিক রেষারেষির সময়ই ভারতের একটি মিগ ২১ যুদ্ধবিমান পাক ভূখণ্ডে পড়ে যায়। তারপরই সেই বিমানের চালক উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানকে নিজেদের হেফাজতে নিয়ে নেয় পাকিস্তান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার টুইটারে লেখেন, “তাঁর পরিবার পরিজন এবং আমাদের দেশের কোটি কোটি মানুষের মতই আমিও চাইছি উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমান যেন নিরাপদে এবং সুস্থ অবস্থায় পাকিস্তানের হেফাজত থেকে তাঁর নিজেদর দেশে ফিরে আসতে পারেন। আমি তাঁর জন্য প্রার্থনা করব”।

আগামিকাল ছাড়া হবে ভারতীয় বায়ুসেনার পাইলটকে, পাক-সংসদে জানালেন ইমরান

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকেলেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়ে দেন, দু'দেশের মধ্যে শান্তিপ্রক্রিয়াকে আরও ত্বরান্বিত করার উদ্দেশ্যেই ভারতের উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানকে শুক্রবার ছেড়ে দেবে পাকিস্তান। ইমরানের এই বক্তব্যের কয়েক মিনিট বাদেই টুইটটি করেন মমতা।   

.