This Article is From Dec 15, 2018

ফের সেনা ও জঙ্গির গুলির লড়াই কাশ্মীরের পুলবামায়, এক সেনা সহ নিহত সাত

ফের উত্তপ্ত হয়ে উঠল জম্মু-কাশ্মীর। আজ সকালে জঙ্গি ও নিরাপত্তাবাহিনীর মধ্যে সংঘর্ষে প্রাণ হারালেন একজন সেনা এবং ছ'জন স্থানীয় বাসিন্দা।

ফের সেনা ও জঙ্গির গুলির লড়াই কাশ্মীরের পুলবামায়, এক সেনা সহ নিহত সাত

গুলির লড়াইতে মারা গেল তিন জঙ্গি।

শ্রীনগর:

ফের উত্তপ্ত হয়ে উঠল জম্মু-কাশ্মীর। আজ সকালে জঙ্গি ও নিরাপত্তাবাহিনীর মধ্যে সংঘর্ষে প্রাণ হারালেন একজন সেনা এবং ছ'জন স্থানীয় বাসিন্দা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কাশ্মীরের পুলবামা জেলায়। যে তিনজন জঙ্গি হামলা করেছিল, গুলির লড়াইতে প্রাণ হারাল তারাও।

যে ছ'জন স্থানীয় বাসিন্দা প্রাণ হারালেন তাঁদের মধ্যে দুজনের পরিচয় জানা গিয়েছে। একজনের নাম- আবিদ হুসেন। অন্যজন, আমির আহমেদ। প্রত্যক্ষদর্শীরা জানান, তাঁদের দুজনের মাথায় ও বুকে গুলি লাগে।

নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে ১০ বছর জেল

গুলির লড়াই চলে পুলবামার সিমু গ্রামে। যে দুজন মৃত ব্যক্তির পরিচয় পাওয়া গিয়েছে তাঁদের মধ্যে একজন আবিদ হুসেন একজন এমবিএ গ্র‍্যাজুয়েট। তিন মাস আগে ইন্দোনেশিয়া থেকে নিজের ইন্দোনেশিয়ান স্ত্রী এবং তিন মাসের সন্তানকে নিয়ে দেশে ফেরেন। 


রথযাত্রার জন্য অনুমতি দেবে কি রাজ্য সরকার, আজ পর্যন্ত অপেক্ষা করবে বিজেপি

এই গুলির লড়াই শুরু হয় একদম ভোরবেলায়। সেনা, পুলিশ এবং সিআরপিএফ মিলে শুরু করে এই লড়াই। তিনজন জঙ্গি একটি ফলের বাগানে লুকিয়ে আছে বলে তাদের কাছে নির্দিষ্ট খবর ছিল। এই ঘটনার পর ন্যাশনাল কনফারেন্সের নেতা তথা জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা টুইট করেন৷ 

 

এই ঘটনায় আহত হয়েছেন বহু স্থানীয় মানুষ।