This Article is From Nov 21, 2018

বেসরকারি বাসে এক ছাত্রীর সামনে হস্তমৈথুন, গ্রেফতার অভিযুক্ত

ওই ছাত্রীর চিৎকার শুনেও হস্তমৈথুন করে যেতে থাকে ওই ব্যক্তি। ওই ছাত্রী তারপর উঠে দাঁড়িয়ে ওই ব্যক্তিকে থাপ্পড় মেরে পুলিশকে ফোন করেন।

বেসরকারি বাসে এক ছাত্রীর সামনে হস্তমৈথুন, গ্রেফতার অভিযুক্ত

বেসরকারি বাসে ছাত্রীর সামনে দাঁড়িয়ে হস্তমৈথুনের অভিযোগে ধৃত অভিযুক্ত

নিউ দিল্লি:

এমন একটি ঘটনা কলকাতার একটি বেসরকারি বাসে ঘটেছিল মাসখানেক আগে। এবার, ঠিক সেই ঘটনারই পুনরাবৃত্তি হল দিল্লির একটি বেসরকারি বাসে। ওই বাসেই উঠেছিলেন এক ছাত্রী। কাপাশেরা থেকে উঠেছিলেন তিনি। যাবেন বসন্তকুঞ্জ পর্যন্ত। আচমকা হতবাক হয়ে খেয়াল করেন তাঁর সামনেই বাসের মধ্যে হস্তমৈথুন করতে আরম্ভ করেছে এক ব্যক্তি।

ওই ছাত্রী সঙ্গে সঙ্গে চেঁচামেচি করতে শুরু করেন। কিন্তু তাঁকে হতবাক করে দিয়ে চুপ করে বসেছিলেন ওই বাসটির সহযাত্রীরা। ওই ছাত্রীর চিৎকার শুনেও হস্তমৈথুন করে যেতে থাকে ওই ব্যক্তি। ওই ছাত্রী তারপর উঠে দাঁড়িয়ে ওই ব্যক্তিকে থাপ্পড় মেরে পুলিশকে ফোন করেন। "আমি যখন ওই লোকটাকে মারছিলাম, কোনও সহযাত্রীই আমাকে সাহায্য করতে এগিয়ে আসেনি। আমাকে যা করার নিজেকেই করতে হয়েছে", সংবাদসংস্থা এএনআইকে জানান ওই ছাত্রী। 

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। 

রাজধানীর বাস বা মেট্রোতে যৌন হয়রানির ঘটনা নতুন কিছু নয়। শ্লীলতাহানি, অযাচিত স্পর্শ, হস্তমৈথুনের ঘটনার অভিযোগ এর আগেও এসেছে বহুবার। তবু, এই ঘটনায় চমকে গিয়েছেন অনেকেই।

গত বছর দিল্লির বাসে ঠিক এমনই একটি ঘটনা ঘটায় এক ছাত্রী তার ভিডিও করেন। কিন্তু তখনও ওই বাসটিতে তাঁকে সাহায্য করতে একজনও এগিয়ে আসেনি।

.