This Article is From Mar 21, 2019

সিপিএম পার্টি অফিসে ধর্ষণের অভিযোগ, অভিযোগ উড়িয়ে দিল পুলিশ

গত সপ্তাহে রাস্তা থেকে কুড়িয়ে পাওয়া একটি শিশুর মা তিনি। এই হিসাবেই পুলিশের খাতায় অভিযোগ ছিল ২১ বছর বয়সী এক মহিলার নামে।

সিপিএম পার্টি অফিসে ধর্ষণের অভিযোগ, অভিযোগ উড়িয়ে দিল পুলিশ

গত বছর জুন মাসে এক ছাত্রনেতা তাঁকে ধর্ষণ করে পালাক্কাড়ের চেরপুলাসসেরি গ্রামে, দাবি মহিলার।

তিরুবনন্তপুরম:

গত সপ্তাহে রাস্তা থেকে কুড়িয়ে পাওয়া একটি শিশুর মা তিনি। এই হিসাবেই পুলিশের খাতায় অভিযোগ ছিল ২১ বছর বয়সী এক মহিলার নামে। সেই মহিলাকে জেরার সময়েই জানা গেল এক অতি চাঞ্চল্যকর তথ্য। কেরালার পালাক্কাড় জেলায় সিপিএমের একটি পার্টি অফিসে ধর্ষণ করা হয়েছিল তাঁকে। ওই মহিলার দাবি, তিনি প্রথমে এই কথা জানিয়েছিলেন হাসপাতাল কর্তৃপক্ষকে। তারপর জানান পুলিশকে। গত বছর জুন মাসে এক ছাত্রনেতা তাঁকে ধর্ষণ করে পালাক্কাড়ের চেরপুলাসসেরি গ্রামে। ওই মহিলা অভিযোগে জানিয়েছেন যে, তিনি সিপিএমের পার্টি অফিসে গিয়েছিলেন কলেজ ম্যাগাজিনের প্রস্তুতির জন্য। সেইসময়ই তাঁকে ধর্ষণ করা হয়।

জম্মু-কাশ্মীরের ক্যাম্পে ৩ সিআরপিএফকে গুলি করে মেরে আত্মহত্যার চেষ্টা জওয়ানের

যদিও, পুলিশ সূত্রে দাবি, প্রাথমিক তদন্তের সময় ওই মহিলা যা জানিয়েছিলেন, তার সঙ্গে মূল ঘটনার কিছু অসঙ্গতি থাকলেও থাকতে পারে। পাল্লাকাড়ের পুলিশ প্রধান সাবু পি এস বলেন, “ওই মহিলা ফেসবুক বা হোয়াটসঅ্যাপ মারফৎ আগে থেকেই চিনত ওই ব্যক্তিকে। অভিযোগ, যে বাড়িতে তিনি ভাড়া থাকেন, সেখানেই তাঁকে ধর্ষণ করে ওই ব্যক্তি। আমরা আমদের তদন্তে সিপিএম পার্টি অফিসের কোনও সম্বন্ধই খুঁজে পাইনি এই ঘটনার সঙ্গে। ওই অভিযুক্ত সিপিএম পার্টি অফিসের নিকটবর্তী একটি গ্যারাজ চালাত। এটুকু ছাড়া আর কোনও সংযোগই পাওয়া যায়নি। ওই ব্যক্তির সিপিএমের সঙ্গে কোনও যোগাযোগই নেই। বরং, ওই মহিলার পরিবারের সঙ্গে সিপিএমের যোগ আছে”।

তিনি যে গর্ভবতী হয়ে পড়েছিলেন তা ওই মহিলা এবং তাঁর পরিবারের কেউই বুঝতে পারেননি বলে জানানো হয় পুলিশকে।  

.