This Article is From Jul 09, 2020

মানবিক! দৃষ্টিহীন বৃদ্ধের জন্য দৌড়ে বাস থামালেন মহিলা, দেখুন ভাইরাল ভিডিও

সেই ভিডিওর প্রশংসায় পঞ্চমুখ আইপিএস বিজয় কুমার। তিনি পাল্টা টুইটে লেখেন, "কিছু মানুষের জন্য পৃথিবী এখনও বাসযোগ্য। সুপ্রিয়া তাঁদের মধ্যেই একজন।"

মানবিক! দৃষ্টিহীন বৃদ্ধের জন্য দৌড়ে বাস থামালেন মহিলা, দেখুন ভাইরাল ভিডিও

বাস ধরাতে দৃষ্টিহীন এক ব্যক্তিকে সাহায্য করে ভাইরাল মহিলা

বাসের পিছনে প্রাণপণে দৌড়চ্ছেন এক মহিলা। সম্প্রতি কেরলের থিরুভালার এই ভিডিও ভাইরাল হয়েছে । কিন্তু নিত্যযাত্রীদের অফিস বা বাড়ি পৌঁছতে গণপরিবহণের পিছনে দৌড়নো দৈনিক ওয়ার্ম আপের মধ্যে পড়ে। তাহলে থিরুভালার সেই মহিলার ভিডিও ভাইরাল কেন? জানা গিয়েছে, নিজের জন্য নয় বরং দৃষ্টিহীন এক বৃদ্ধকে বাসে তুলতে তাঁর এই উদ্যোগ। ভাইরাল সেই মহিলার নাম সুপ্রিয়া । ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, নিজে বাসের পিছনে দৌড়ে, সেই বাস থামিয়ে দৃষ্টিহীন সে বৃদ্ধকে বাসে উঠতে সাহায্য করছেন। অথর্ব শরীরে লাঠি হাতে ন্যুব্জ সেই বৃদ্ধ। তাই হাত ধরে তাঁকে বাস অবধি এগিয়ে দিয়েছেন সুপ্রিয়া। ভাইরাল ভিডিওতে এই দৃশ্য দেখা গিয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম মনোরমা অনলাইন সূত্রে খবর,জোশুয়া নামে এক সহ-নাগরিক সুপ্রিয়ার এই কীর্তি ভিডিও করেন। তিনিই সোশাল সাইটে ভাইরাল করেন ওই মহিলাকে।

ভাইরাল সেই ভিডিওর প্রশংসায় পঞ্চমুখ আইপিএস বিজয় কুমার। তিনি পাল্টা টুইটে লেখেন, "কিছু মানুষের জন্য পৃথিবী এখনও বাসযোগ্য। সুপ্রিয়া তাঁদের মধ্যেই একজন।"  পোস্টের কয়েকঘণ্টার মধ্যেই সেই ভিডিও ৬.২ লক্ষ ভিউ পেয়েছে। টেক্সটাইল শপের কর্মী সুপ্রিয়ার এই মানবিক আচরণকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া।

জানা গিয়েছে, কাজের ফাঁকে সামান্য বিরতি নিয়ে দোকানের বাইরে দাঁড়িয়েছিলেন সুপ্রিয়া। সেই সময় সেই অথর্ব বৃদ্ধের দুর্দশা চোখে পড়ে। এগিয়ে গিয়ে বাস দাঁড় করিয়ে সেই বৃদ্ধকে সওয়ার করেন তিনি।

Click for more trending news