This Article is From Jun 16, 2020

কোভিড-১৯- পজিটিভ জেনেও চেন্নাই থেকে বিমানে করে পশ্চিমবঙ্গে ফিরলেন ২ যুবক: মন্ত্রী

পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী জানিয়েছেন, এই যুবকরা রবিবার কলকাতায় অবতরণ করেন এবং ভর্তি পরীক্ষার রিপোর্ট নিয়ে সোমবার তাদের জেলা পূর্ব মেদিনীপুরের একটি COVID-19 হাসপাতালে গিয়েছিলেন।

কোভিড-১৯- পজিটিভ জেনেও চেন্নাই থেকে বিমানে করে পশ্চিমবঙ্গে ফিরলেন ২ যুবক: মন্ত্রী

২ জনের দেহেই ধরা পড়েছে কোভিড-১৯ ভাইরাস! পজিটিভ রিপোর্ট নিয়েও বিমানে চেপে চেন্নাই থেকে কলকাতায় ফিরলেন এই রাজ্যের দুই বাসিন্দা। সোমবার মন্ত্রী শুভেন্দু অধিকারী এমনটাই জানিয়েছেন এবং কেন্দ্রীয় বেসামরিক বিমান চলাচল মন্ত্রককে প্রশ্নও করেছেন যে বিমানবন্দরে কীভাবে মেডিকেল নজরদারি এড়িয়ে বিমানে ভ্রমণ করলেন ওই দুই যুবক।

পশ্চিমবঙ্গের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী জানিয়েছেন, এই যুবকরা রবিবার কলকাতায় অবতরণ করেন এবং ভর্তি পরীক্ষার রিপোর্ট নিয়ে সোমবার তাদের জেলা পূর্ব মেদিনীপুরের একটি COVID-19 হাসপাতালে গিয়েছিলেন।

“এই দুই ব্যক্তির ১২ জুন চেন্নাইয়ের একটি পরীক্ষাগারে পরীক্ষা করা হয়েছিল। রিপোর্ট পরদিনই পজিটিভ এসেছিল। ওরা ১৪ জুন একটি ফ্লাইটে উঠেছিলেন। বিমানবন্দরে কীভাবে ওরা মেডিকেল নজরদারি এড়িয়ে যেতে পারেন? চেন্নাই থেকে রিপোর্ট পজিটিভ আসার পরপরই কেন তাদের হাসপাতালে ভর্তি করা হয়নি? ওরা বিমানে করে চেন্নাই থেকে পুরো পথ পড়ি দিয়ে এল, ভেবে দেখুন কত মানুষ এই যাত্রা চলাকালীন সংক্রামিত হয়েছেন,” সাংবাদিকদের বলেন শুভেন্দু অধিকারী।

কলকাতা বিমানবন্দরের এক আধিকারিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, টার্মিনালে স্বাস্থ্য পরীক্ষা করার সম্পূর্ণ দায়িত্ব রাজ্যের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের।

.