গাড়িতে সন্তান প্রসব মহিলার, সাহায্যের হাত বাড়ালেন পুলিশ কনস্টেবলরা

সন্তানের জন্ম দেওয়ার পরে ওই মহিলা ও তাঁর সদ্যোজাত শিশুকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছে।

গাড়িতে সন্তান প্রসব মহিলার, সাহায্যের হাত বাড়ালেন পুলিশ কনস্টেবলরা

গাড়িতে সন্তান প্রসব করলেন এক মহিলা।

প্রসব বেদনা ওঠার পর গাড়িতে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল এক অন্তঃসত্ত্বাকে (Pregnant Woman)। কিন্তু হঠাৎই মাঝরাস্তায় খারাপ হয়ে গেল গাড়ি! বেগতিক গাড়ির মধ্যেই সন্তানের জন্ম দিতে ওই মহিলাকে (Woman Delivers Baby)। ঘটনা ঘটেছে যোধপুরের (Jodhpur) আখিল্যা সার্কেলে। রাজস্থান পুলিশের ডেপুটি কমিশনার প্রীতি চন্দ্রা একথা জানিয়েছেন। জানিয়েছেন, পুলিশ কনস্টেবলদের সহায়তায় কীভাবে মাঝরাস্তায় গাড়ির মধ্যেই সন্তানের জন্ম দিয়েছেন ওই মহিলা।

প্রীতি চন্দ্রা জানিয়েছেন, ‘‘গত ৪ মে এক মহিলা তাঁর স্বামীর সঙ্গে বার্মের থেকে যোধপুরে আসছিলেন। এই সময়ই যোধপুরের আখিল্যা সার্কেলে পৌঁছনোর পর তাঁদের গাড়ি খারাপ হয়ে যায়। মহিলার প্রসব বেদনা উঠে গিয়েছিল। ঘটনাস্থলে উপস্থিত মহিলা কনস্টেবল তৎক্ষণাৎ চিকিৎসক ও নার্সদের খবর পাঠান। কিন্তু তাঁরা আসার আগেই পুলিশ কনস্টেবলদের সহায়তায় সন্তানের জন্ম দেন ওই মহিলা।''

প্রীতি আরও জানিয়েছেন, সন্তানের জন্ম দেওয়ার পরে ওই মহিলা ও তাঁর সদ্যোজাত শিশুকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মা ও সন্তান দু'জনেই সুস্থ রয়েছে।

Click for more trending news