লকডাউনে গোয়ায় দেখা মিলল ব্ল্যাক প্যান্থারের! ভাইরাল ছবিতে ‘বাঘিরা’-কে খুঁজে পেলেন নেটিজেনরা  

গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত শেয়ার করেছেন ব্ল্যাক প্যান্থারের ছবিটি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবিটি দেখে নেটিজেনরা নানা মন্তব্য করেছেন ।

লকডাউনে গোয়ায় দেখা মিলল ব্ল্যাক প্যান্থারের! ভাইরাল ছবিতে ‘বাঘিরা’-কে খুঁজে পেলেন নেটিজেনরা  

ভাইরাল হওয়া ছবিতে খোঁজ মিলল ‘বাঘিরা’-র।

বুধবার গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত তাঁর টুইটার হ্যান্ডেল থেকে এক ব্ল্যাক প্যান্থারের  (Black Panther) ছবি শেয়ার করেছেন। ছবিটি শেয়ার করে তিনি জানান, ছবিটি তোলা হয়েছে দক্ষিণ গোয়ার  (Goa) নেত্রবালী অভয়ারণ্যে। সেখানেই দেখা গিয়েছে এই প্রাণীটিকে। এক বর্ষীয়ান বন আধিকারিক জানান, ‘‘এই বনে আরও কৃষ্ণাঙ্গ প্যান্থার রয়েছে কি না তা জানার চেষ্টা করছি আমরা।'' তিনি জানান, ওই অরণ্যে বাঘ থাকলেও ব্ল্যাক প্যান্থারের ক্যামেরাবন্দি হওয়ার ঘটনা অত্যন্ত আনন্দজনক। ব্ল্যাক প্যান্থারের ছবিটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। বহু নেটিজেনই নানা মন্তব্য করেছেন ছবিটি দেখে। এক ব্যবহারকারী মন্তব্য করে বসেন, ‘জাঙ্গল বুক'এর 'বাঘিরা' ফিরে এসেছে। এমনই নানা মজাদার কমেন্ট করেছেন অনেকে।

‘‘সর্বত্র রক্তের ছাপ'': পোষা বিড়ালকে বাঁচাতে ৮ ফুট দীর্ঘ ময়ালের সঙ্গে লড়াই যুবকের

প্রসঙ্গত, রিওয়ার্ড কিপলিংয়ের লেখা বিখ্যাত কাহিনি ‘জাঙ্গল বুক'-এর একটি বিখ্যাত চরিত্র ‘বাঘিরা'। ওই কাহিনির অ্যানিমেশন সারা পৃথিবীর মতো এদেশেও খুবই জনপ্রিয়। তাই অন্যদের মতো ‘বাঘিরা' নামের কা‌লো চিতাকেও সকলে চেনেন। স্বাভাবিক ভাবেই ছবিটি দেখে তাই ‘বাঘিরা'-র কথা মনে পড়ে গিয়েছে ওই ব্যক্তির।

বালির ঝড়ে ঢেকে গেল শহর, আকাশ হল লাল! দেখে নিন ভাইরাল ভিডিওয় 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যে ছবিটিতে ২.৩ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে। ২৯২ জন সেটি রিটুইট করেছেন। 

Click for more trending news