This Article is From May 31, 2020

কোনও বলিউড তারকা নন, ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার কোন ভারতীয়র জানেন?

ইনস্টাগ্রামে সর্বাধিক অনুসরণকারী ভারতীয় সেলিব্রিটি কোনও বলিউড অভিনেতা নন। তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।

কোনও বলিউড তারকা নন, ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার কোন ভারতীয়র জানেন?

রইল বিখ্যাত ৫ ভারতীয়র ইনস্টা অ্যাকাউন্ট

হাইলাইটস

  • ২৭ বছর বয়সী আলিয়ার যার ১,৫০০ পোস্ট রয়েছে ইনস্টায়
  • ৩০০০ এরও বেশি পোস্ট রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার
  • তবে সবাইকে পিছনে ফেলেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি

ফটো এবং ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম আজ ছবি পোস্ট করার সাধারণ একটি অ্যাপ্লিকেশনের চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। নেটিজেনরা বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখতে, পছন্দসই অ্যাকাউন্ট অনুসরণ করতে, প্রিয় সেলিব্রিটিরা কী করছেন তার খবর রাখতে এমনকি তাদের ব্যবসায়িক উদ্যোগ এবং আরও অনেক কিছুর জন্যই ইনস্টাগ্রাম ব্যবহার করছেন। ইনস্টাগ্রাম অনেক সেলিব্রিটিদের পছন্দের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মও। অনুরাগীদের আপডেট রাখতে, অনুগামীদের সঙ্গে আলাপচারিতা করতে এবং নিজেদের জীবনের টুকরো মুহূর্ত ভাগ করে নেওয়ার জন্য সেলেবরা এই অ্যাপ ব্যবহার করেন। ইনস্টাগ্রামে পাঁচজন সর্বোচ্চ ফলোয়ার সহ ভারতীয় সেলিব্রিটি কারা দেখে নিন এক ঝলকে:

শ্রদ্ধা কাপুর - ৪৬.১ মিলিয়ন ফলোয়ার​

Being home ????✨???????? #SelfLove #TerraceWorkout

A post shared by Shraddha (@shraddhakapoor) on

৪৬ মিলিয়নেরও বেশি ফলোয়ার সহ শ্রদ্ধা কাপুর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে পঞ্চম সবচেয়ে জনপ্রিয় তারকা। অভিনেত্রী নিজের গ্ল্যামারাস ফটোশুট থেকে শুরু করে তার মনের কাছাকাছি থাকা সমস্ত কিছুই নিজের ফিডে শেয়ার করেন।

আলিয়া ভাট - ৪৮ মিলিয়ন ফলোয়ার

৪৮ মিলিয়ন ফলোয়ার সহ আলিয়া ভাট ইনস্টাগ্রামে চতুর্থ সর্বাধিক অনুসরণকারী ভারতীয় সেলিব্রিটি। ২৭ বছর বয়সী এই অভিনেত্রী একজন সক্রিয় ইনস্টাগ্রাম ব্যবহারকারী যার ১,৫০০ টিরও বেশি পোস্ট রয়েছে ইনস্টায়। নিজের পোষা প্রাণীর মিষ্টি ছবি থেকে শুরু করে পুরনো ছবি, সবই শেয়ার করেন তিনি।

দীপিকা পাডুকোন - ৪৮.৫ মিলিয়ন ফলোয়ার

#happysunday

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

পদ্মাবত তারকা দীপিকা পাডুকোন নিজের ইনস্টাগ্রামে ৪৮.৫ মিলিয়ন ফলোয়ার নিয়ে এই তালিকার তৃতীয় স্থান অধিকার করেছেন। ৩৪ বছর বয়সী এই তারকা ফুল কতখানি ভালো বাসেন, তা তাঁর ইনস্টাগ্রাম ফিডেই প্রমাণিত।

প্রিয়াঙ্কা চোপড়া - ৫৩.৩ মিলিয়ন ফলোয়ার

বলিউড এবং হলিউডের মধ্যে দূরত্ব ঘুচিয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে দ্বিতীয় সর্বাধিক অনুসরণকারী ভারতীয় সেলিব্রিটি তিনিই। অভিনেত্রীর ৩,০০০ এরও বেশি পোস্ট বুঝিয়ে দেয় কতখানি সক্রিয়ভাবে ইনস্টাগ্রাম ব্যবহার করেন পিগি চপস। ইনস্টাগ্রামে ৫৩ মিলিয়নেরও বেশি ফলোয়ার তাঁর।

বিরাট কোহলি - ৬০.৮ মিলিয়ন ফলোয়ার

Throwback ????

A post shared by Virat Kohli (@virat.kohli) on

বাকি চার সেলিব্রিটির থেকে আলাদা, ইনস্টাগ্রামে সর্বাধিক অনুসরণকারী ভারতীয় সেলিব্রিটি কোনও বলিউড অভিনেতা নন। তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এই তালিকার শীর্ষস্থানটি বিরাট দখল করেছেন পুরোপুরি ৬০.৮ মিলিয়ন অনুগামীর মাধ্যমে।

Click for more trending news