This Article is From Sep 18, 2018

Bengal BJP Yuva Morcha: রাজ্য বিজেপি যুব মোর্চা কর্মীদের জিজ্ঞাসাবাদ পুলিশের

Bengal BJP Yuva Morcha: গতকাল সকালে দশ থেকে বারোটা গাড়ি নিয়ে ওই এলাকায় উপস্থিত হওয়ার পরেই দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়িটি হামলার মুখে পড়ে

Bengal BJP Yuva Morcha: রাজ্য বিজেপি যুব মোর্চা কর্মীদের জিজ্ঞাসাবাদ পুলিশের

Bengal BJP Yuva Morcha: দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়ির উইন্ডশিল্ড পাথরের আঘাতে ভেঙে গিয়েছে

কলকাতা:

সোমবার পূর্ব মেদিনীপুরের কাঁথিতে দলীয় বৈঠকে যোগ দিতে যাওয়ার সময় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে আক্রমণ হওয়ার পর পশ্চিমবঙ্গের ভারতীয় জনতা পার্টি যুব মোর্চা একটি প্রতিবাদ সভার আয়োজন করেছিল। ওই প্রতিবাদ সভার আয়োজকদের তারপর জিজ্ঞাসাবাদ করল পুলিশ। রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়ির ওপর এর আগেও আক্রমণ করা হয়েছিল। আগেরবারের মতোই এবারেও অভিযোগের তীর শাসক দল তৃণমূল কংগ্রেসের দিকে। যদিও, তৃণমূল কংগ্রেস সম্পূর্ণভাবে অস্বীকার করেছে এই অভিযোগ। তাদের দাবি, এটা বিজেপির (BJP) নিজেদের দলের মধ্যেই ঝামেলার ফল। টিভি চিত্র থেকে দেখা গিয়েছে, দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়ির উইন্ডশিল্ড পাথরের আঘাতে ভেঙে গিয়েছে। ঘটনাটি আজ ঘটে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, এই ঘটনায় কয়েকজন বিজেপি সমর্থক আহত হয়েছেন।

যদিও, দিলীপ ঘোষের (Dilip Ghosh) কোনও আঘাত লাগেনি বলেই জানা গিয়েছে। তিনি এই হামলার জন্য দায়ী করেছেন স্থানীয় তৃণমূল নেতা দিব্যেন্দু অধিকারীকে। যদিও, তিনি জানিয়েছেন এই ঘটনা বিজেপির নিজেদের মধ্যে অন্তর্কলহের ফল।

“কাঁথিতে দলীয় বৈঠকে যোগ দেওয়ার জন্য যাওয়ার সময় কাঁথি বাসস্ট্যান্ডের কাছে কালো পতাকা দেখানো হয় দিলীপ ঘোষকে”, বলেন এক পুলিশ কর্তা। তিনি আরও জানান, “সংশ্লিষ্ট এলাকা বহু পুলিশ মোতায়েন করা হয়েছে। আমরা ঘটনাটির তদন্ত করে দেখছি। অজ্ঞাতপরিচয় হামলাকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে”।

গতকাল সকালে দশ থেকে বারোটা গাড়ি নিয়ে ওই এলাকায় উপস্থিত হওয়ার পরেই দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়িটি হামলার মুখে পড়ে।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.