This Article is From Nov 30, 2018

উল্টোদিক থেকে আসা ট্রেন দেখতে পেলেন না সাইকেল আরোহী... তারপর! দেখুন গাঁয়ে কাঁটা দেওয়া ভিডিও

ভয়ঙ্কর এই ভিডিওতে উল্টোদিক থেকে আসা ট্রেন দেখতে পাননি সাইকেল আরোহী! তারপর গা ছমছম করে ওঠা এক মুহূর্তের সাক্ষ্মী হয়েছে গোটা দুনিয়া

উল্টোদিক থেকে আসা ট্রেন দেখতে পেলেন না সাইকেল আরোহী... তারপর! দেখুন গাঁয়ে কাঁটা দেওয়া ভিডিও

উল্টোদিক থেকে আসা ট্রেন দেখতে পেয়েই সাইকেলের গতি বাড়ান ওই ব্যক্তি

ভারতে আর এই বাংলায় নিরাপত্তাহীন রেলওয়ে ক্রসিং সেখতে তো অভ্যস্তই আমরা। মাঝে মাঝেই নিরাপত্তাহীনতার জেরে ভয়ানক দুর্ঘটনার মুখেও পড়ে ভারতীয় রেল ও সাধারণ মানুষ। ক'দিন আগে নেদারল্যান্ডস রেলওয়ের একটি পরিকাঠামো সংস্থা দ্বারা শেয়ার করা একটি ভিডিওতেও এমনই নিরাপত্তাহীন রেল ক্রসিং-এ ঘটে যাওয়া ভয়ঙ্কর এক মুহূর্ত সামনে এসেছে। ভয়ঙ্কর এই ভিডিওতে উল্টোদিক থেকে আসা ট্রেন দেখতে পাননি সাইকেল আরোহী! তারপর গা ছমছম করে ওঠা এক মুহূর্তের সাক্ষ্মী হয়েছে গোটা দুনিয়া। এক সপ্তাহ আগে অনলাইনে পোস্ট হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে এই ভিডিও।

লোকাল ১২-এর মতে, ক্যামেরায় ধরা পড়া এই ভয়ানক মুহূর্তটি কয়েক মাস আগে গেলেনে ঘটে, কিন্তু ভিডিওটি প্রোরেল দ্বারা প্রকাশ পেয়েছে মাত্র ক'দিন আগে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একজন সাইকেল আরোহী রেলের ক্রসিং-এর ধারে ট্রেন পেরিয়ে যাওয়ার অপেক্ষা করছেন। যেই না ওই ট্রেন পেরিয়ে যায় তিনি সাইকেল নিয়ে রেল লাইন পেরোতে যান। তিনি লক্ষ্যই করেননি অন্য দিক থেকেও আসছে একটি ট্রেন। সাইকেল নিয়ে লাইনে উঠে পড়ার পর তিনি লক্ষ্য করেন বিপরীত দিক থেকে আসা ওই ট্রেনটিকে। ভয়ঙ্কর এই মুহূর্তেও মাথা ঠাণ্ডা রেখে তিনি সাইকেলের গতি বাড়িয়ে পেরিয়ে যায়। একেবারে এক চুলের জন্য ট্রেনের ধাক্কা থেকে রেহাই পান তিনি।

সাহস থাকলে তবেই হাজার ফুট উঁচু থেকে ব্যাংকক দেখতে কাঁচের এই স্কাইওয়াকে হাঁটবেন আপনি

লোম খাড়া করা এই ভিডিও দেখুন:

ইউটিউবের ভিডিওটি ৮ লাখেরও বেশি বার দেখা হয়েছে।

প্রোরেলের মতে, ফুটেজটি দেশের সকল ক্রসিংয়ে পাহারাদারদের প্রয়োজন বিষয়টিই তুলে ধরেছে। তারা লিখেছেন, "নেদারল্যান্ডসের সমস্ত নিরাপত্তাহীন ক্রসিংগুলির ব্যবস্থা নিতে উঠে পড়ে লেগেছে প্রোরেল।"

 

অফবিট খবর পড়ুন এখানে

Click for more trending news


.