Man Vs Wild-এ প্রধানমন্ত্রী মোদির রোমাঞ্চকর যাত্রা! জেনে নিন কখন এবং কোথায় দেখবেন

"১৮০ টি দেশ জুড়ে লোকেরা নরেন্দ্র মোদির অজানা দিকটি দেখতে পাবে যেহেতু তিনি ভারতীয় বনজঙ্গলে সচেতনতা তৈরির জন্যে পদক্ষেপ নিচ্ছেন," ট্যুইট বেয়ার গ্রিলসের

 Share
EMAIL
PRINT
COMMENTS
Man Vs Wild-এ প্রধানমন্ত্রী মোদির রোমাঞ্চকর যাত্রা! জেনে নিন কখন এবং কোথায় দেখবেন

"ম্যান ভার্সেস ওয়াইল্ড" -এর একটি পর্বে বেয়ার গ্রিলস এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি শট


নয়া দিল্লি: 

এক অন্য নরেন্দ্র মোদিকে (Prime Minister Narendra Modi) দেখা যাবে টিভির পর্দায়। সোমবার রাত ৯ টায় ডিসকভারি চ্যানেলে (Discovery Channel) প্রচারিত জনপ্রিয় অনুষ্ঠান "ম্যান ভার্সেস ওয়াইল্ড" (Man vs Wild) এর একটি পর্বে বেয়ার গ্রিলসের (Bear Grylls) সঙ্গে অ্যাডভেঞ্চারে যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) । "১৮০ টি দেশের মানুষ একসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi  Man vs Wild) অজানা দিকটি দেখতে পাবে যখন তিনি (modi with Bear Grylls) প্রাণি সংরক্ষণ এবং পরিবেশগত পরিবর্তন সম্পর্কে সচেতনতা তৈরির জন্য ভারতের জঙ্গলের গভীরেও প্রবেশ করেছেন" বেয়ার গ্রিলস নামে পরিচিত এডওয়ার্ড মাইকেল গ্রিলস গত মাসেই ওই বিশেষ পর্বের টিজার সমেত একটি ট্যুইট করে জানান এ কথা।

Man Vs Wild: বিশেষ পর্বে নরেন্দ্র মোদির অজানা দিক তুলে ধরবেন ডিসকভারির বেয়ার গ্রিলস

"প্রধানমন্ত্রী মোদি  (PM Modi) এমন এক ব্যক্তি যিনি পরিবেশ সম্পর্কে গভীরভাবে চিন্তা করেন। এই কারণেই তিনি আমার সঙ্গে (modi with Bear Grylls) এই যাত্রায় সামিল হয়েছেন। জঙ্গলে সময় কাটানোর সময় তাঁকে (Narendra Modi) একজন তরতাজা যুবক মনে হচ্ছিল এবং আমি অবাক হয়ে গিয়েছিলাম এই দেখে যে তিনি সেখানে কীভাবে আরামে সময় কাটাচ্ছিলেন এবং তিনি কতটা সহজ ও শান্ত ছিলেন" ৪৫ বছর বয়সী ব্রিটিশ অ্যাডভেঞ্চারার এবং শো হোস্ট (Bear Grylls) শনিবার সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন ওই কথা।

বেয়ার গ্রিলস প্রধানমন্ত্রী মোদি  (PM Modi) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা, দুজনের সঙ্গেই তাঁর কথোপকথনের কথা তুলে ধরে বলেন যে পরিবেশ রক্ষার জন্য এগিয়ে আসা এ জাতীয় শক্তিশালী মানুষদের দেখে সত্যিই আনন্দিত" তিনি।

"কয়েক বছর আগে প্রেসিডেন্ট ওবামাকে আবহাওয়ার পরিবর্তনের প্রভাবগুলি সম্বন্ধে দেখানোর জন্য আলাস্কা সফরে নিয়ে যাওয়ার মতো এক বিশাল সুযোগ আমার কাছে এসেছিল। বিশ্বের এই দুই আইকনিক নেতার সঙ্গে শো করার অভিজ্ঞতা প্রায় একই রকম ছিল, তবে (সফরগুলি ছিল) দুটি আলাদা ভূখণ্ডে" বলেন তিনি ।

Man vs Wild: বিপদেও মাথা ঠাণ্ডা প্রধানমন্ত্রীর', মোদির প্রশংসায় পঞ্চমুখ বেয়ার গ্রিলস

"আলাস্কা খুব ঠাণ্ডা ছিল, কিন্তু আমরা যেখানে প্রধানমন্ত্রী মোদির (Prime Minister Narendra Modi) সঙ্গে গিয়েছিলাম সেখানে বৃষ্টিপাত হওয়ার জায়গাটি, আর্দ্র ছিল, আবার সেখানে গরমও ছিল। বিশ্বের দুই প্রভাবশালী নেতার সঙ্গে দুটি পর্বে মিল এটাই যে দুটি ক্ষেত্রেই উদ্দেশ্য এক, এই বার্তা দেওয়া যে আমাদের পরিবেশ রক্ষা করতে হবে। আমরা সংরক্ষণ প্রকল্পগুলি ফিরে পাচ্ছি এবং গোটা বিশ্বের সহযোগিতায় আমরা এই ধরণের কাজ করতে পেরেছি",এমন কথাও বলতে শোনা যায় বেয়ারকে।

এর আগে ২০১৬ সালে আলাস্কায় ওবামার সঙ্গে একটি বিশেষ পর্বের শ্যুটিং করেন বেয়ার গ্রিলস (Bear Grylls)। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................