দেখুন: কীভাবে চোখের নিমেষে জলের তোড়ে তলিয়ে গেল গাড়ি!

বর্ষাকালের ভারী বর্ষণ নয়, নিকাশি নালার জল উপচে বন্যা হয়েছে ছত্তিশগড়ে! আর সেই জলের তোড়ে চোখের নিমেষে ভেসে গেল একটি গাড়ি।

বন্যার কবলে পরে নিমেষে জলের তোড়ে ভেসে গেল গাড়ি

রাইপুর:

বর্ষা আসতেই ভারী বর্ষণে নিকাশি নালার জল উপচে (flooded drain swept) বন্যা হয়েছে ছত্তিশগড়ে (Chhattisgarh)! আর সেই জলের তোড়ে চোখের নিমেষে ভেসে গেল একটি গাড়ি (A car)।  সংবাদ সংস্থা থেকে পোস্ট করা একটি ভিডিওয় দেখা গেছে, জলের তোড়ের কাছে কী ভীষণ অসহায় নীল রঙের সেডান গাড়িটি। খেলনা গাড়ির মতোই উলটে-পালটে জলের মধ্যে ভাসতে ভাসতে যাচ্ছে সে। কপাল জোরে বেঁচে গেছেন গাড়ির চালক এবং তাঁর ছেলে। সাধারণ মানুষের চোখে পড়তেই তাঁরা গাড়ি থেকে বের করে নিয়েছেন দু-জনকে।

শনিবারের এই ঘটনা ঘটেছে ছত্তিশগড়ের রাজধানি রাইপুর থেকে ৩৩০ কিমি দূরে অম্বিকাপুরে। ভিডিওটি পোস্ট হতেই শিউরে উঠেছেন সবাই। ভাসতে ভাসতে অবশেষে গাড়িটি একেবারেই চলে যায় দৃষ্টির বাইরে। 

এই দুর্ঘটনার মধ্যেই ছত্তিশগড়ের আবহাওয়া দফতরের পূর্বাভাস, আরও পাঁচ দিন টানা ভারী বৃষ্টি হবে। সঙ্গে চলবে ঝড় এবং বজ্রপাত। 

এমনিতেই ছত্তিশগড়ে প্রতিবছরেই বৃষ্টিপাতের পরিমাণ স্বাভাবিক থাকে। তবে এবছর বর্ষা দেরিতে ঢোকায় জুলাইয়ের প্রথম সপ্তাহে স্বাভাবিকের থেকে ২৩ শতাংশ কম বৃষ্টি হয়েছে।