শিকারকে মুখে নিয়ে গাছের উপরে অনায়াসে চড়ে নেটিজেনদের মন জয় চিতাবাঘের

ভিডিওটি শেয়ার করার সময় প্রবীণ কাসওয়ান ব্যাখ্যা করে বলেন, চিতাবাঘরা নিজেদের ওজনের চেয়ে তিনগুণ বড় শিকারকেও মুখে ধরে অনায়াসে গাছে উঠে পড়তে পারে।

শিকারকে মুখে নিয়ে গাছের উপরে অনায়াসে চড়ে নেটিজেনদের মন জয় চিতাবাঘের

শিকার মুখে চিতাবাঘের অনায়াস চলন দেখে মুগ্ধ সোশ্যাল মিডিয়া।

হাইলাইটস

  • শিকার মুখে চিতাবাঘের গাছে চড়ার ভিডিও ভাইরাল
  • শেয়ার করার দু’দিনের মধ্যে ভিডিওটি দেখা হয়েছে ১.৫ লক্ষেরও বেশিবার
  • ‘লাইক’ ছাড়িয়েছে ১০,০০০

গাছ বেয়ে উঠছে একটা চিতাবাঘ (Leopard)। মুখে ধরা শিকার। তবুও কী অনায়াসে গাছ বেয়ে উপরে উঠে গেল সে! দেখে (Video Of Leopard) চমকিত নেটিজেনরা। ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন ভারতীয় বন বিভাগের আধিকারিক প্রবীণ কাসওয়ান। তিনি মাঝেমধ্যেই বন্য জীবনের এমনই সব ভিডিও পোস্ট করেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বেশ বড় আকারের হরিণ মুখে নিয়ে চিতাবাঘটি গাছে উঠছে। ১ মিনিট ৩০ সেকেন্ডের ভিডিওটিতে চিতাবাঘের অনায়াস ভঙ্গিতে গাছে ওঠা দেখে মুগ্ধ সোশ্যাল মিডিয়া।

ভিডিওটি শেয়ার করার সময় প্রবীণ কাসওয়ান ব্যাখ্যা করে বলেন, চিতাবাঘরা নিজেদের ওজনের চেয়ে তিনগুণ বড় শিকারকেও মুখে ধরে অনায়াসে গাছে উঠে পড়তে পারে। তিনি আরও জানান, অনেক সময়ই চিতাবাঘের এলাকায় গাছের উপরে খাবারের খণ্ডাংশ পাওয়া যায়। ভিডিওর তলায় কমেন্ট বিভাগে অনেকেই নানা রকম মন্তব্য করেছেন।

দেখে নিন সেই ভিডিও:

শেয়ার করার দু'দিনের মধ্যে ভিডিওটি দেখা হয়েছে ১.৫ লক্ষেরও বেশিবার। এখনও পর্যন্ত ‘লাইক' ছাড়িয়েছে ১০,০০০। কমেন্টও জমা পড়েছে অসংখ্য।

একজন কমেন্ট করেন, ‘‘খাঁটি শক্তি। গাছে ওঠার আগে ও সবকিছু হিসেব করে নিল।''

এই প্রথম কোনও চিতাবাঘের ভিডিও ভাইরাল হল তা নয়। ক'দিন আগেও একটি চিতাবাঘের ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে এক চিতাবাঘকে গাছের উপরে লাফ দিয়ে শিকার ধরতে দেখা গিয়েছিল।

Click for more trending news