This Article is From Nov 16, 2019

Viral Video: বদলি নিয়ে অসন্তুষ্ট, রেগে ৬৫ কিলোমিটার দৌড়ালেন পুলিশ, কিন্তু মাঝ পথেই...

বিজয় প্রতাপের মাঝ রাস্তায় পড়ে যাওয়ার পরে পুলিশ মহলে বেশ শোরগোল পড়ে গিয়েছে এবং গোটা ঘটনার তদন্তও চলছে।

Viral Video: বদলি নিয়ে অসন্তুষ্ট, রেগে ৬৫ কিলোমিটার দৌড়ালেন পুলিশ, কিন্তু মাঝ পথেই...

এসআই বিজয় প্রতাপ

নয়াদিল্লি:

বদলি ঘিরে বেজায় অসন্তুষ্ট পুলিশ দারোগা, আর তাই নিজের ক্ষোভ উগরে দিতে ৬৫ কিলোমিটার দৌড়ালেন পুলিশকর্মী! উত্তরপ্রদেশের ইটাওয়া জেলার এই ঘটনায় রীতিমতো হইচই পড়েছে পুলিশ ও প্রশাসনিক মহলে। ওই দারোগার বক্তব্য কর্তৃপক্ষের নিজেদের দ্বন্দ্বের কারণে তাঁর এই বদলি করা হয়েছে এবং তাই প্রতিবাদ জানাতেই ৬৫ কিলোমিটার দৌড়ানোর কথা ভাবেন তিনি। তবে কিছুটা দৌড়েই অচৈতন্য হয়ে উলটে রাস্তায় পড়ে যান এই পুলিশকর্মী। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, এই দারোগার নাম বিজয় প্রতাপ, তিনি পুলিশ লাইনে পোস্টেড ছিলেন। পুলিশ লাইন থেকে তাঁর বদলি করা হয়েছে বিঠোলি থানায়। 

আরও পড়ুনঃ আশ্চর্য! পরীক্ষার চাপ থেকে মুক্তি দিতে পড়ুয়াদের জ্যান্ত কবরচাপা দিচ্ছে এই বিশ্ববিদ্যালয়

তারপরেই নিজের প্রতিবাদ জানাতে গিয়ে বিজয় প্রতাপ পুলিশ লাইন থেকে বিঠোলি থানা পর্যন্ত দৌড়ানোর সিদ্ধান্ত নেন। তবে দৌড়াতে দৌড়াতে তিনি অচেতন হয়ে রাস্তায় পড়ে যান। তারপরেই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসআই বিজয় প্রতাপ বলেন, “আরআইয়ের (রিজার্ভ ইন্সপেক্টর অফ পুলিশ) দ্বন্দ্বের ঘটনাতেই আমার ট্রান্সফার হয়েছে।”

ock71gqg

আরও পড়ুনঃ গান্ধিজির স্ত্রী এখানে এসে এমন কী বলেছিলেন যে, জনসংখ্যা ৯৭ বছর ধরে একই রয়ে গিয়েছে?

বিজয় আরও বলেন, “এসএসপি আমাকে পুলিশ লাইনেই থাকতে বলেছিলেন, কিন্তু আরআই আমার বদলি বিঠোলি থানায় করে দিয়েছেন। এটাকে আমার রাগ বলুন বা অভিমান, আমি দৌড়াতে দৌড়াতে বিঠোলি যাওয়ার সিদ্ধান্ত নিই।" বিজয় প্রতাপের মাঝ রাস্তায় পড়ে যাওয়ার পরে পুলিশ মহলে বেশ শোরগোল পড়ে গিয়েছে এবং গোটা ঘটনার তদন্তও চলছে।

Click for more trending news


.