Viral Video: দেখুন পিছনে দুইজন সওয়ারি বসিয়ে কেমন বাইক চালাচ্ছে কুকুর!

এই ভিডিওতে বাইক চালাচ্ছে এক সারমেয়! তবে একা নয় মোটেও, পিছনে বসে আছে দুই সওয়ারি।

Viral Video: দেখুন পিছনে দুইজন সওয়ারি বসিয়ে কেমন বাইক চালাচ্ছে কুকুর!

Viral Video: বাইক চালাচ্ছে এক সারমেয়! তবে একা নয় মোটেও, পিছনে দুই সওয়ারি

সার্কাসে বাঁদরের বা হাতির সাইকেল চালানো তো দেখেছেন। কিন্তু বাস্তবের রাস্তায়? সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে বেশ তাজ্জব হতেই হয়। কখনও কোনও কুকুরকে বাইক চালাতে দেখেছেন রাস্তায়? যদি না দেখে থাকেন তাহলে এই ভিডিওটি আপনার সেই শখ পূরণ করেই দেবে। এই ভিডিওতে বাইক চালাচ্ছে এক সারমেয়! তবে একা নয় মোটেও, পিছনে বসে আছে দুই সওয়ারি। বলাবাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। টুইটার এবং রেডিটে ব্যাপক শেয়ার করা হচ্ছে সারমেয়র বাইক চালানোর ভিডিও। কুকুরের এমন বাইক চালানোর প্রশংসা করছেন সাধারণ মানুষ।

আরও পড়ুনঃ  Viral: ‘বহুরূপে সম্মুখে'! বাড়ির পুজোয় কষিয়ে ভোগ রাঁধছেন মুখ্যমন্ত্রী মমতা

ভিডিওতে দেখা যাচ্ছে যে, দুই ব্যক্তি বাইকের পিছনে বসে রয়েছেন এবং বাইকের হ্যান্ডেল ধরে তা চালিয়ে এগিয়ে যাচ্ছে কুকুরটি। তবে ভিডিওটি কে রেকর্ড করেছেন বা ঘটনাটি কোন এলাকার তা স্পষ্ট নয়। যদিও মানুষজন বেজায় মজা পেয়েছন এই ভিডিওটি দেখে।

দেখুন VIDEO:

আরও পড়ুনঃ ২০৫০ সালের মধ্যে সমুদ্রের তলায় চলে যাবে ভারতের এই মহানগরী! জানাল গবেষণা

এই ভিডিওটির ট্যুইটার ব্যবহারকারী ক্লারা সোবার্গ শেয়ার করেছেন। এখনও পর্যন্ত ২৬ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। ১ হাজারেরও বেশি ‘লাইক' এবং ৪০০ টিরও বেশি রি-ট্যুইট করা হয়েছে সারমেয়র বাইক চালানোর ভিডিওটি। একজন ব্যবহারকারী লিখেছেন, “কুকুরটি চমৎকার কাজ করেছে, কিন্তু ওর হেলমেট পরা উচিৎ ছিল!”

অন্য আরেকজন লিখেছেন, “বিষয়টা একেবারেই নিরাপদ নয়, যদিও কোনও বিপদ হয়ে যেত তাহলে দায়ী কে হত?” অন্য এক নেটিজেন লিখেছেন, “হ্যাঁ, ভিডিও তো বেশ মজার, তবে বেশ কিছুটা টেনশনও হচ্ছিল।”

Click for more trending news


More News