This Article is From Oct 19, 2018

রাম মন্দির নির্মাণে ‘দেরি’ প্রধানমন্ত্রীকে আক্রমণ শিবসেনা প্রধানের

নারীদের সুরক্ষাও  সুনিশ্চিত করতে  পারেন না।  ভগবান বিষ্ণুর একটি অবতার আপনাদের সঙ্গে  আছে  তবু আপনারা কিছুই নিয়ন্ত্রণ করতে পারেন না

রাম মন্দির নির্মাণে ‘দেরি’ প্রধানমন্ত্রীকে আক্রমণ শিবসেনা প্রধানের

বিজেপির বিরুদ্ধে দেশের লোকেদের মিথ্যা বলার অভিযোগও তোলেন উদ্ধব।

হাইলাইটস

  • রাম মন্দির প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন উদ্ধব
  • আক্রমণ শানালেন মুদ্রাস্ফিতি এবং তেলের দাম বেড়ে যাওয়া নিয়েও
  • মিথ্যা কথা বলায় ক্ষমতাচ্যুত হতে হবে বিজেপিকে , দাবি উদ্ধবের
নিউ দিল্লি:

আবারও বিজেপিকে তীব্র আক্রমণ করল শরিক শিবসেনা। রাম মন্দির নির্মাণ প্রসঙ্গে  বৃহস্পতিবার শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে বলেন, আপনি বিদেশে যেতে পারেন অথচ  অযোধ্যায় যেতে  পারেন না। মন্দির নির্মাণে ‘দেরি' হচ্ছে উল্লেখ করে  তিনি বলেন হয় আপনি প্রত্যাশা পূরণ করুন নয়ত মেনে নিন অন্য গুলির মতো এটিও মিথ্যা  প্রতিশ্রুতি ছিল।

আরও বলেন বিজেপি  অযোধ্যায় মন্দির তৈরির কথা  বললেও দিন নির্দিষ্ট করে বলে না। বিজয় দশমী উপলক্ষ্যে একটি অনুষ্ঠানে এভাবেই সুর চড়ালেন এনডিএ- র এই শরিক নেতা।বিজয় দশমীর অনুষ্ঠান থেকে শিবসেনা প্রধান ছাড়াও রাম মন্দির প্রসঙ্গে সুর চড়ান সঙ্ঘ চালক মোহন ভগবত।

তাঁর  মনে হয় মোদী সকারের উচিত  রাম মন্দির নির্মাণ প্রসঙ্গে আইন তৈরি করা। তবে  আরএসএস প্রধানের সঙ্গে  একমত নন বিহারে  বিজেপির সঙ্গে  সরকার  চালানো  জেডিইউ নেতা কে সি ত্যাগী। তাঁর মনে হয়  সুপ্রিম কোর্টে মামলা চলছে বলে এখন আইন তৈরির প্রয়োজন নেই।

এদিকে, এদিনের বক্তব্যে  শুধু রাম মন্দির নয়  আরও কয়েকটি বিষয়কে সামনে রেখে মোদী সকারের তীব্র সমালোচনা করেন উদ্ধব। তাঁর কথায়, (কেন্দ্রীয় মন্ত্রী) রবিশঙ্কর প্রসাদ বলেন,  মুদ্রাস্ফিতি বা তেলের দাম সরকার নিয়ন্ত্রণ করে না। আমার প্রশ্ন তাহলে আপনাদের হাতে কী আছে ?  আপনারা মুদ্রাস্ফিতি নিয়ন্ত্রণ করতে পারেন না।

নারীদের সুরক্ষাও  সুনিশ্চিত করতে  পারেন না।  ভগবান বিষ্ণুর একটি অবতার আপনাদের সঙ্গে  আছে  তবু আপনারা কিছুই নিয়ন্ত্রণ করতে পারেন না! পাশাপাশি বিজেপির বিরুদ্ধে দেশের লোকেদের মিথ্যা বলার অভিযোগও তোলেন উদ্ধব। তাঁর কথায় বিজেপির মিথ্যা  কথার জেরে  দেশ আগ্নেয়গিরির চেহারা নিয়েছে । সেটা যেদিন ফাটবে সেদিন  আর বিজেপি ক্ষমতায় ফিরতে  পারবে না। এই  মিথ্যা কথাই বিজেপিকে   ক্ষমতা চ্যুত করবে বলে  দাবি  শিবসেনা  প্রধানের।                                          

 

.