This Article is From Jun 30, 2018

রাজ্য সরকারের তরফ থেকে কোনো পরিষেবা নিতে রাজি নয় বাবুল সুপ্রিয়

তিনি নিজের দপ্তরকে জানিয়ে দিয়েছেন, আগামীদিনে তার রাজ্যে কোনো সফর থাকলে সেটা রাজ্য সরকারকে জানানোর দরকার নেই।

রাজ্য সরকারের তরফ থেকে কোনো পরিষেবা নিতে রাজি নয় বাবুল সুপ্রিয়

আমি সেই সব কিছু ছাড়াই নিজের মতন করে পুরো কাজ করার ক্ষমতা রাখি

কলকাতা:

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় গতকাল সিদ্ধান্ত নিয়েছেন যে, এখন থেকে তিনি আর তৃণমূল রাজ্য সরকারের দেওয়া কোনো পরিষেবাই আর গ্রহণ করবেন না।  যেটা সাধারণত একজন কেন্দ্রীয় সরকার থেকে কেউ এলে রাজ্য সরকারের দেওয়া বাধ্যতামূলক। বাবুল সুপ্রিয় একটি বিবৃতি দিয়ে জানিয়েছেন, " পশ্চিমবঙ্গের নৃশংসতার প্রতিবাদে আমি এই সিদ্ধান্ত নিয়েছি, যেটা আজ নতুন করে বলার আর কিছু নেই।  তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, রাজ্য সরকারের দেওয়া কোনো পরিষেবা যেমন সরকারি গেস্ট হাউজ, গাড়ি, পাইলট কার কোনো পরিষেবাই আমি আর গ্রহণ করবো না"

ভারী শিল্প এবং পাবলিক এন্টারপ্রাইজ ভারপ্রাপ্ত কেন্দ্রীয় মন্ত্রী পুরুলিয়ার সাধারণ জনসভায় সেখানকার জেলা শাসকের সাথে বিবাদের পর এই সিদ্ধান্ত নিয়েছেন, যেখানে অমিত শাহ অংশগ্রহণ করেছিলেন বৃহস্পতিবার।

তিনি নিজের দপ্তরকে জানিয়ে দিয়েছেন, আগামীদিনে তার রাজ্যে কোনো সফর থাকলে সেটা রাজ্য সরকারকে জানানোর দরকার নেই।  যেটা সাধারণত সব সময় জানানো হয়ে থাকে।

তিনি জানিয়েছেন, "এখনো অবধি আমার ব্যক্তিগত গাড়ির সাথে একটি রাজ্য সরকারের গাড়ি সব সময় আমার পিছনে সহকারী হিসেবে থাকতো। কিন্তু এখন থেকে আমি রাজ্য সরকারের এই পরিষেবা আর গ্রহণ করছি না।  আমার মতো বিজেপি নেতাদের জন্য পরিষেবা দেওয়ার জন্য রাজ্য সরকার তথা তাদের অফিসারদের আর কোনো কষ্ট আর ভোগান্তি সহ্য করতে হবে না"

"আর আমার পুলিশের হুটার দেওয়া গাড়িরও কোনো প্রয়োজন নেই, আমি সেই সব কিছু ছাড়াই নিজের মতন করে পুরো কাজ করার ক্ষমতা রাখি। আর আজ এখন থেকেই আমি তাদের এই পরিষেবা বন্ধ করার নির্দেশ দিলাম" 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

.