“একদিন আগেই অমিত শাহের সঙ্গে দেখা করেছি, আইসোলেশনে যাচ্ছি”: বাবুল সুপ্রিয়

করোনা ভাইরাসের বিরুদ্ধে সামনে থেকে লড়াই করেছেন অমিত শাহ, রবিবার টুইট করে করোনা আক্রান্তের খবর জানান তিনি

চিকিৎসকদের পরামর্শ মেনে তিনি সেল্ফ আইসোলেশনে যাচ্ছেন এবং পরিবারের সঙ্গে দূরত্ব বজায় রেখেছেন বলে জানান কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (ফাইল ছবি)

.করোনা ভাইরাস (Coronavirus) আক্রান্ত অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করেছেন বলে টুইট করে জানালেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) । শনিবার তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন বলে জানিয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী। চিকিৎসকদের পরামর্শ মেনে তিনি সেল্ফ আইসোলেশনে যাচ্ছেন এবং পরিবারের সঙ্গে দূরত্ব বজায় রেখেছেন বলে জানান কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। টুইটে তিনি লেখেন, “আগেরদিন সন্ধ্যায় আমি অমিত শাহজীর সঙ্গে দেখা করেছি। চিকিৎসকরা আমায় পরিবারের সঙ্গে দূরত্ব বজায় রাখা সেল্প আইসোলেশন এবং পরীক্ষা করানোর পরামর্শ দিয়েছেন। নিয়ম অনুযায়ী সমস্ত বিধি মেনে চলব”।

করোনা ভাইরাসের বিরুদ্ধে সামনে থেকে লড়াই করেছেন অমিত শাহ, রবিবার টুইট করে করোনা আক্রান্তের খবর জানান তিনি।

টুইট করে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন তাঁর স্বাস্থ্য “ভালই” ছিল, তবে “চিকিৎসকদের পরামর্শে” হাসপাতালে ভর্তি হন তিনি। রবিবার দেশে মোট করোনা আক্রান্ত ১৭ লক্ষেরও বেশি। কয়েকদিন আগে মন্ত্রিসভার বৈঠকে যোগ দিয়েছিলেন অমিত শাহ। সূত্রের খবর, যারা সেখানে সংস্পর্শে এসেছিলেন তাঁদের খোঁজ চলছে এবং মন্ত্রীর সংস্পর্শে আসা ব্যক্তিদের সেল্প-আইসোলেশনে পাঠানো হবে।

হিন্দিতে করা টুইটে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, “করোনা ভাইরাসের প্রাথমিক লক্ষণ থাকায়, আমি পরীক্ষা করিয়েছি, এবং রিপোর্টে পজিটিভ এসেছে। আমার স্বাস্থ্য ভাল, তবে চিকিৎসকদের পরামর্শে আমি হাসপাতালে ভর্তি হই। আমি সবাইকে অনুরোধ করব, যাঁরা কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা সেল্ফ আইসোলেশনে থাকুন এবং পরীক্ষা করান”।