দেখুন কাণ্ড! কুকুর ভেবে ভাল্লুক পুষে গ্রেফতার গায়িকা

ভাল্লুক তাঁর কাছে কুকুর-সম। তাই এতদিন ধরে বাড়িতে আস্ত একখানা ভাল্লুক (wild bear) পুষছিলেন তিনি!

 Share
EMAIL
PRINT
COMMENTS
দেখুন কাণ্ড! কুকুর ভেবে ভাল্লুক পুষে গ্রেফতার গায়িকা

Malaysian singer arrested: বাড়িতে ভালুক পুষে গ্রেফতার (প্রতীকী ছবি)


ভাল্লুক তাঁর কাছে কুকুর (dog) সম। তাই এতদিন ধরে বাড়িতে আস্ত একখানা ভাল্লুক (wild bear) পুষছিলেন তিনি! খবর ফাঁস হতেই হাতে হাতকড়া পড়ল মালয়েশিয়ার গায়িকা (Malaysian singer) জারিথ সোফিয়া ইয়াসিনের (Zarith Sofia Yasin)। তার পরেও নিজের যুক্তি থেকে একচুল সরতে নারাজ তিনি। উলটে দাবি, ছোট্ট অবস্থায় যখন বাড়িতে নিয়ে এসেছিলেন তখন নাকি ভাল্লুকটিকে কুুকুরছানার মতোই দেখতে ছিল! 

২৭ বছরের জারিথের আরও দাবি, "রাতের বেলায় রাস্তার ধারে কুড়িয়ে পেয়েছিলাম ছানাটিকে। দেখে মনে হয়েছিল কুকুর ছানা!"

রিয়েলিটি শো রকানোভা (Rockanov)র  প্রাক্তন প্রতিযোগী আরও জানিয়েছেন, কোনোভাবেই তিনি বন্যপ্রাণী সংরক্ষণ আইন ভাঙতে চাননি।

তারপরেই তাঁর সাফাই, "ভাল্লুকের মতো বন্যপ্রাণীকে যে বাড়িতে পোষা যায় না, সেটা জানি। আমার তেমন কোনও ইচ্ছেও ছিল না। শুধু চেয়েছিলাম, একরত্তি ছানাটাকে সুস্থ করতে।" জারিথ জানিয়েছেন, প্রাণীটি সুস্থ হলেই নাকি তাঁকে চিড়িয়াখানায় রেখে আসতেন তিনি। এরই মধ্যে ভাল্লুকটির নাম রেখেছিলেন ব্রুনো।

"এটা ঠিক, আমি হরি রায়ার বাড়িতে যাওয়ার সময় ওকে দিন কয়েক একলা রেখে গেছিলাম কিন্তু ওকে অনেক খাবার দিয়ে গেছিলাম। যাতে ওর কোনও কষ্ট না হয়। দুর্বল বলেই চিড়িখানায় রাখতে ভরসা পাইনি। কারণ. এখানে গেলে ও হয়ত ঠিকমতো খাওয়াদাওয়া না করে আরও  দুর্বল আর রোগা হয়ে যাবে", জানিয়েছেন গায়িকা।

দিন দুই আগে বন্যপ্রাণী দফতর এবং পেনিনসুলারের চিড়িখানা কর্তৃপক্ষ যৌথভাবে অভিযান চালিয়ে কুয়ালা লামপুরে গয়িকার বাড়ি থেকে উদ্ধার করে ভাল্লুকটিকে। সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জারিথের প্রতিবেশি।

সেই ভিডিও ভাইরাল হতেই বেশির ভাগের দাবি, জারিথা অনৈতিক ভাবে পষশুটিকে বন্দি করে রেখেছিলেন বিক্রি করে দেবেন বলে। যদিও সেই অভিযোগ খারিজ করেছেন তিনি।

"সারাক্ষণ আমি গান নিয়ে ব্যস্ত। নানা জায়গায় শও করে বেড়াই। আমার সময় কোথায় পশু কেনাবেচার! আর এভাবে বাড়িকে একটি প্রাণীকে পুষে কি পশু বিত্রির ব্যবসা চালানো সম্ভব!. "অভিযোগের উত্তরে পাল্টা প্রশ্ন ছুঁড়েছেন গায়িকা।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................