ধর্মীয় অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে মৃত ১৪, আহত বহু

ধর্মীয় অনুষ্ঠানের বারমেরের রাণী ভাটিয়ানি মন্দিরে জমায়েত হয়েছিল বহু মানুষের। সেখানেই ঘটে এই দুর্ঘটনা। এলাকাটি রাজধানী জয়পুর থেকে ৫০০ কিলোমিটার দূরে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জয়পুর: 

প্রচণ্ড ঝড়বৃষ্টিতে রাজস্থানের বারমেড়ে ধর্মীয় অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে মৃত্যু হল কমপক্ষে ১৪ জনের, আহতের সংখ্যা প্রায় ৫০। আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে, তাঁদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক। ধর্মীয় অনুষ্ঠানের বারমেরের রাণী ভাটিয়ানি মন্দিরে জমায়েত হয়েছিল বহু মানুষের। সেখানেই ঘটে যায় এই দুর্ঘটনা। এলাকাটি রাজধানী জয়পুর থেকে ৫০০ কিলোমিটার দূরে। ঘটনাস্থলে পৌঁছান জেলা প্রশাসনের আধিকারিকরা, আহতদের বালোত্রা এবং জোধপুরে নিয়ে যাওয়া হয়। ঘটনা নিয়ে ট্যুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তিনি লেখেন, “রাজস্থানের বারমেরে প্যান্ডেল ভেঙে পড়ার ঘটনা দুর্ভাগ্যজনক। স্বজন হারানো পরিবারগুলির প্রতি আমার সমবেদনা, আহতদের দ্রুত আরোগ্য কামনা করি”।

ঘটনায় ট্যুইট করেছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলতও। মৃতদের পরিবারগুলিকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। আধিকারিক পাঠিয়ে দ্রুত উদ্ধার কাজ শুরু করা হয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। 

ট্যুইট করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়াও। তিনি লেখেন, “বারেমেড়ের জসোলে রাম কথা চলাকালীন দুর্ঘটনায় মৃত্যুর খবরে শোকাহত। যে সমস্ত পরিবার তাঁদের স্বজন হারিয়েছে, এই শোকাহত মুহুর্তে তাদের জন্য প্রার্থনা করি”।

আহত ও তাঁদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য দলের কর্মীদের আবেদন করেছেন এই বিজেপি নেত্রী। দুর্ঘটনায় আহত ও নিহতদের পরিবারকে আর্থিক সাহায্যের জন্য রাজ্য সরকারকে আবেদন জানিয়েছেন তিনি। 

ঘটনায় শোকপ্রকাশ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনাও করে২ছেন তিনি।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, দিল্লি থেকে মৃতদের পরিবার ও আহতদের সঙ্গে দেখা করতে আসছেন বলে জানিয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী তথা বারমেড়ের সাংসদ কৈলাশ চৌধুরি। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................