This Article is From Jun 27, 2020

"কোনও পেশাগত বিবাদ ছিল?" সুশান্ত-কাণ্ডে যশরাজের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জেরা

যশরাজ ফিল্মস সূত্রে খবর, প্রযোজনা সংস্থার ট্যালেন্ট অ্যাকুইজিশন দলের সদস্য শানু শর্মা।

১৪ জুন বান্দ্রার আবাসন থেকে উদ্ধার হয় সুশান্ত সিংয়ের ঝুলন্ত দেহ।

মুম্বই:

সুশান্ত সিং (Sushant Singh) আত্মহত্যা-কাণ্ডে কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জিজ্ঞাসাবাদ (Yash-Raj Films)। যশ রাজ ফিল্মসের এই পরিচিত মুখকে শনিবার বান্দ্রা থানায় ডাকা হয়েছিল। সেখানেই তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে। মুম্বই পুলিশ সূত্রে এমনটাই খবর। তদন্তকারীরা জানতে চান, প্রয়াত অভিনেতার অবসাদের পিছনে কোনও পেশাগত বিবাদ আছে কিনা। ১৪ জুন বান্দ্রার আবাসন থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, এদিন দুপুরের দিকে থানায় হাজিরা দেন শানু  শর্মা।

যশ রাজ ফিল্মসের হয়ে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে শুধ দেশী রোম্যান্স আর ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি (Detective Byomkesh Bakshi) ছবিতে কাজ করেছেন এই কাস্টিং ডিরেক্টর। মুম্বই পুলিশের জোন-৯-এর ডিসিপি অভিষেক ত্রিমুখে বলেছেন, "শানু শর্মা, যশ রাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর, তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।" তিনি জানিয়েছেন, এই মামলায় আরও কয়েকটি প্রযোজনা সংস্থার কাস্টিং ডিরেক্টরকে ডাকা হবে।

যশরাজ ফিল্মস সূত্রে খবর, প্রযোজনা সংস্থার ট্যালেন্ট অ্যাকুইজিশন দলের সদস্য শানু শর্মা। তাঁর হাত দিয়েই রণবীর সিং, বাণী কাপুর আর অর্জুন কাপুরের মতো প্রতিভারা প্রতিষ্ঠা পেয়েছেন।

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে যশরাজ ফিল্মস আর সুশান্ত সিংয়ের মধ্যে কী চুক্তি স্বাক্ষর হয়েছে। সেই সংক্রান্ত নথি পুলিশকে জমা দিয়েছে এই প্রযোজনা সংস্থা। এখনও পর্যন্ত এই ঘটনায় ২৪ জনের বয়ান রেকর্ড করা হয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)