This Article is From Apr 25, 2019

বিজেপি-তে সানি দেওল, টুইটার জুড়ে ঘুরছে ‘ঢাই কিলো কা হাত’-এর মিম

সানি দেওলের রাজনীতিতে প্রবেশ নিয়ে নানা মজাদার মিম তৈরি হয়েছে, সানির বিখ্যাত উক্তি ‘ঢাই কিলো কা হাত’-এ ক্ষেত্রে মজার খোরাক হিসেবে উঠে এসেছে।

বিজেপি-তে সানি দেওল, টুইটার জুড়ে ঘুরছে ‘ঢাই কিলো কা হাত’-এর মিম

সানি দেওলের বিজেপি-তে যোগদান নিয়ে মিম ঘুরছে ইন্টারনেটে

হাইলাইটস

  • সম্প্রতি বিজেপি-তে যোগ দিয়েছএন সানি দেওল
  • এ নিয়ে টুইটারে নানা মিম ঘুরছে
  • দেওল পরিবারের তিন জন এ নিয়ে বিজেপি-তে যোগ দিলেন

‘গদর' সিনেমার প্রচন্ড রাগী প্রেমিক থেকে শুরু করে ‘বর্ডার' সিনেমার মেজর চরিত্র, এমন অসংখ্য চরিত্রে সানি দেওল অভিনয় করে ফেলেছেন। এ বার তার কেরিয়ারের সেই সব সিনেমার বিভিন্ন মুহূর্তের ছবি তুলে নিয়ে টুইটার ব্যবহারকারীরা নানা উদ্ভট এবং মজাদার মিম তৈরি করে ফেলেছেন। ৬২ বছরের অভিনেতা সম্প্রতি বিজেপি দলে যোগদান করেছেন। একটি অনুষ্ঠানে সানি দেওল বলেন, ‘‘আমার বাবা অটল বিহারি বাজপেয়ির সঙ্গে যুক্ত হয়েছিলেন। আমিও তাই স্থির করলাম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাশে থাকবো। আগামী পাঁচ বছর নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী পদে দেখতে চাই।'' দেখুন সানি দেওলের রাজনীতিতে প্রবেশ নিয়ে যে সমস্ত মজাদার মিম তৈরি হয়েছে তার কয়েকটি। ‘দামিনী' সিনেমায় সানি দেওলের বিখ্যাত উক্তি ‘ঢাই কিলো কা হাত'-এ ক্ষেত্রে একটি অন্যতম মজার খোরাক হিসেবে উঠে এসেছে।

‘গদর' সিনেমার একটি মুহূর্তও টুইটার মিম-এর প্রয়োজনে ব্যবহৃত হয়েছে।

সানি দেওলের বিজেপিতে যোগদান নিয়ে অজস্র জোকসও তৈরি হয়েছে

এই নিয়ে দেওল পরিবারের তিন জন সদস্য বিজেপিতে যোগ দিলেন। ধর্মেন্দ্র এবং হেমা মালিনী আগেই যোগ দিয়েছিলেন। এ বার সেই তালিকায় যুক্ত হলো সানি দেওলের নাম।

সানিকে দলে স্বাগত জানানোর সময়ে প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন তার ‘বর্ডার' সিনেমার উল্লেখ করেছিলেন। তিনি বলেছিলেন, ‘‘সানি দেওলের সিনেমা ‘বর্ডার' দেখিয়েছিল জাতীয়তাবাদ এবং দেশভক্তি আদতে কতটা সুন্দর হতে পারে। সেই সিনেমাটি দেশের প্রতিটি মানুষের মন ছুঁয়ে গিয়েছিল।''

Click for more trending news