This Article is From Feb 01, 2020

সেজেগুজে অধিবেশনে হেমা-সানি! তারার আলোয় আলোকিত Budget Session!

বাজেট নিয়ে মাথাব্যাথা তাঁদেরও। কিন্তু সাংসদের পাশাপাশি তাঁরা যে তারকাও! তাই সাজগোজের দিকে খেয়াল না রাখলে চলে?

সেজেগুজে অধিবেশনে হেমা-সানি! তারার আলোয় আলোকিত Budget Session!

Budget 2020: সেজেগুজে সংসদে!

কলকাতা:

বাজেট নিয়ে মাথাব্যাথা তাঁদেরও। কিন্তু সাংসদের পাশাপাশি তাঁরা যে তারকাও! তাই সাজগোজের দিকে খেয়াল না রাখলে চলে? ঠিক এই ভাবনা থেকেই Budget Session-এও তাঁরা সেজেগুজে এলেন সংসদ ভবনে। তাঁরা Hema Malini, রবি কিষেণ, Sunny Deol। শনিবার তাঁদের স্টাইল কোশেন্ট দেখে চোখ কপালে উঠেছে বাকি সাংসদদের। ততক্ষণে তারকা-সাংসদদের গ্ল্যামারেই মাত বাজেট অধিবেশন।

মথুরা কেন্দ্র থেকে জিতে আসা সাংসদ হেমা এদিন সেজে আসেন গাঢ় নীল শাড়িতে। সঙ্গে মানানসই ধূসর রঙের শাল। কাঁধে চামড়ার দামি কালো ব্যাগ।  সব মিলিয়ে উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ শনিবারেও অধিবেশন কক্ষে আক্ষরিক অর্থেই তিনি ড্রিমগার্ল।

একই দলের আরেক নব্য সাংসদ সানি দেওল জিতেছেন গুরদাসপুর থেকে। তাঁকে দেখা গেছে ম্যাচো ম্যান সাজে। আপাতমস্তক ডেনিমে মুড়ে উপস্থিত তিনি। গায়ে গাঢ় নীল ডেনিম শার্ট। সঙ্গে মানানসই ডেনিম জিন্স। চোখে কালো রোদচশমা। সাজে তাক লাগিয়েছেন তিনিও। 

Purvanchali star Ravi Kishan, who won the Gorakhpur constituency for BJP, was dressed in a crisp black suit paired with a light pink shirt and aviators.

শনিবার সংসদে চলতি আর্থিক বর্ষ ২০২০-২১-এর বাজেট পেশ করেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। বাজেটে যাতে মধ্যবিত্তের স্বার্থ ক্ষুণ্ণ না হয় তার জন্য এবং বাজেটকে জনমোহিনী করতে যাবতীয় প্রচেষ্টা করেছেন তিনি। ভাষণে একথা বলেন নির্মলা।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.