This Article is From Nov 28, 2019

Stepfather murdered: রাস্তায় দুষ্টুমি, ৪ বছরের মেয়েকে পিটিয়ে খুন সৎ বাবার

Stepfather murdered: কন্যা বলেই কি বাবাদের রাগের কারণ এই শিশুরা? সন্তান ছেলে হলেও কি একই অত্যাচার ঘটত তাদের সঙ্গে? 

Stepfather murdered: রাস্তায় দুষ্টুমি, ৪ বছরের মেয়েকে পিটিয়ে খুন সৎ বাবার

প্রতীকী ছবি

হাইলাইটস

  • চার বছরের শিশুকন্যাকে পিটিয়ে মেরে ফেলল সৎ বাবা
  • বাবার সঙ্গে পড়তে যাচ্ছিল নাবালিকা
  • মদের পয়সা না পেয়ে মেয়েকে খুন সৎ বাবার
নয়া দিল্লি:

৪ বছরের একরত্তি মেয়ের (Four-year-old girl) অপরাধ পড়তে যাওয়ার সময় রাস্তায় দুষ্টুমি করে ফেলেছিল। শিশুকন্যার মায়ের অভিযোগ, সেই রাগে নাকি রাস্তার মধ্যেই বেধড়ক মারতে থাকে তার সৎ বাবা (Stepfather)! মারের চোটে বাচ্চাটি অজ্ঞান হয়ে পড়লে হুঁশ ফেরে তার। তড়িঘড়ি বাড়িতে নিয়ে এলে সঙ্গে সঙ্গে শিশুর মা সন্তানকে নিয়ে যায় সঞ্জয় গান্ধি মেমোরিয়াল হাসপাতালে। সেখানেই মৃত বলে ঘোষণা করা বাচ্চাটিকে। এরপরেই স্থানীয় থানায় দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে অভিযোগ লেখান সন্তানহারা মা। তাঁর কথায়, মেয়ে নিজের সন্তান না হওয়ায় প্রায়ই শিশুটিকে নাকি প্রচণ্ড মারধর করত তাঁর স্বামী দানীশ। দু-চক্ষে দেখতে পারত না। সেই চণ্ডাল রাগের বলি হয়েছে তাঁর মেয়ে। দিল্লি পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থল এনসিআর-এর সুলতানপুরী। খোদ রাজধানীর বুকে ঘটে যাওয়া এমন মর্মান্তিক ঘটনা প্রকাশ্যে আসতেই বিস্ময়ে হতবাক দিল্লিবাসী। স্ত্রী-র লিখিত অভিযোগ অনুসারে ইতিমধ্যেই দানীশের বিরুদ্ধে খুনের (murdered) মামলা দায়ের করেছে প্রশাসন। শুরু হয়েছে তদন্ত। 

Holey Artisan cafe attack: ঘোষিত হল রায়, সাতজনকে মৃত্যুদণ্ড দিল আদালত

এমন ঘটনা যদিও নতুন নয়। এর আগে, বিহারের শেখপুরা অঞ্চলে মদের পয়সা চেয়ে না পেয়ে ১৬ দিনের মেয়েকে মাটিতে আছড়ে মেরে ফেলেছিল সোহরাজ চৌধুরী। জানিয়েছেন, কোরমা থানার ইনচার্জ রঞ্জন কুমার।

স্বামী তালাক দিতেই শ্বশুরবাড়িতে গণধর্ষিত ঘরের বউ

পাশাপাশি, হরিয়ানার কুরুক্ষেত্রে অর্থের অভাবে মেয়ের স্কুলের বেতন দিতে না পেরে ব্যর্থতার ক্রোধে অন্ধ হয়ে ৬ বছরের মেয়েকে শ্বাসরোধ করে খুন করেন জসবীর সিং। নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার কথা জানিয়ে ডিএসপি অজয়কুমার বলেন, দীর্ঘদিন ধরেই জসবীরের কোনও চাকরি ছিল না। তাই মেয়ের স্কুলের ফি দিতে না পেরে চরম অবসাদে ভুগে এই অপরাধ করেছে।

ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত ৪ আহত ৩০-এরও বেশি

উদাহরণ হিসেবে একের পর এক ঘটনা সামনে আসতেই সাধারণের প্রশ্ন, কন্যা বলেই কি বাবাদের রাগের কারণ এই শিশুরা? সন্তান ছেলে হলেও কি একই অত্যাচার ঘটত তাদের সঙ্গে? একুশ শতকেও যদি মেয়েদের আজন্ম অত্যাচারিত হতে হয়, দেশ তাহলে কতটা এগোল? 

VIDEO: দেখুন ভিডিও...

.