This Article is From Dec 10, 2018

বৃদ্ধা মা'কে ঘরে আটকে না খেতে দিয়ে মেরে ফেলল ছেলে

উত্তরপ্রদেশের শাহজাহানপুরে ৮০ বছর বয়সী এক বৃদ্ধার দেহ তাঁর ঘরে পাওয়া গেল মৃত অবস্থায়। পুলিশ জানায়, মৃত বৃদ্ধা সম্ভবত না খেতে পেয়ে মারা গিয়েছেন।

বৃদ্ধা মা'কে ঘরে আটকে না খেতে দিয়ে মেরে ফেলল ছেলে

ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ওই বৃদ্ধার দেহ।

শাহজাহানপুর:

উত্তরপ্রদেশের শাহজাহানপুরে ৮০ বছর বয়সী এক বৃদ্ধার দেহ তাঁর ঘরে পাওয়া গেল মৃত অবস্থায়। পুলিশ জানায়, মৃত বৃদ্ধা সম্ভবত না খেতে পেয়ে মারা গিয়েছেন। তাঁকে ঘরে বন্ধ করে রেখে দিয়েছিল তাঁর পুত্র স্বয়ং। শাহজাহানপুরের রেলওয়ে কলোনির বাসিন্দা ওই বৃদ্ধা মহিলার দেহ উদ্ধার করা হয় গতকাল। ভয়ানক দুর্গন্ধ আসতে থাকায় তাঁর প্রতিবেশিরা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিল। তারপরই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃদ্ধার দেহটি উদ্ধার করে।  ওই বৃদ্ধার পুত্র সলিল চৌধুরী রেলের কর্মচারী। তাঁর মায়ের দেহ উদ্ধারের পর থেকে তাঁকে ওই এলাকায় দেখা যায়নি।

মোদী মন্ত্রিসভা থেকে ইস্তফা দিলেন উপেন্দ্র কুশওয়া

পেশায় টিকিট কালেক্টর সলিল চৌধুরী সম্বন্ধে শাহজাহানপুর স্টেশনের স্টেশন মাস্টার জানান, "গত দু'মাস ধরে বিনা অনুমতিতেই ছুটিতে রয়েছেন তিনি। যার ফলে তাঁকে সাসপেন্ডও করা হয়েছে"।

ভিড়ের চাপ কমাতে একলাফে ৫০ থেকে বেড়ে ২৫০ টাকা হল তাজমহল দর্শনের টিকিট

লখনউয়ের বাসিন্দা সলিল চৌধুরীর ২০০৫ সালে শাহজাহানপুরে পোস্টিং হয়। ওই বৃদ্ধার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সলিল চৌধুরীর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.