This Article is From Jul 31, 2018

ছয় বছরের খুদের নিজস্ব খেলনা বিপণী প্রতিষ্ঠা পেতে চলেছে

ইউনাইটেড স্টেটসের 2,500 এর বেশি ওয়ালমার্ট স্টোরে দা রিয়ান’স ওয়ার্ল্ডের সামগ্রী বিক্রি হবে এবং Walmart.com ওয়েবসাইটে আগামী 6ই অগাস্ট থেকে বিক্রি হবে বলে জানা গেছে।

ছয় বছরের খুদের নিজস্ব খেলনা বিপণী প্রতিষ্ঠা পেতে চলেছে

রিয়ান টয়রিভিউ ইউটিউব চ্যানেলের তারকা ছয় বছরের ছোট্ট রিয়ান। (রয়টার্স)

6 বছরের এক খুদে যার খেলনার রিভিউ ইউটিউবে কয়েক বিলিয়ন মানুষকে মুগ্ধ করে, খুব শীঘ্রই তার নিজস্ব খেলনার বিপণী প্রতিষ্ঠা পেতে চলেছে জানা গেল সোমবার।

ইউটিউব স্টার রিয়ানের খেলনার রিভিউ-এর ভিত্তিতেই রিয়ান’স ওয়ার্ল্ড নামক ওই বিপণীতে খেলনা বিক্রি হবে এমন কথাই জানিয়েছে ছোটদের মিডিয়া কোম্পানি পকেট.ওয়াচ, যারা ওয়ালমার্টের সঙ্গে চুক্তি নিয়ে কথা বলেছে।

ইউনাইটেড স্টেটসের 2,500 এর বেশি ওয়ালমার্ট স্টোরে দা রিয়ান’স ওয়ার্ল্ডের সামগ্রী বিক্রি হবে এবং Walmart.com ওয়েবসাইটে আগামী 6ই অগাস্ট থেকে বিক্রি হবে বলে জানা গেছে। অক্টোবর মাস থেকে অন্যান্য জায়গাতেও বিভিন্ন সামগ্রী পাওয়া যাবে বলে জানা গেছে।

রিয়ানের ছটা ইউটিউব চ্যানেলে প্রতি মাসেই প্রায় এক বিলিয়ন ভিউ থাকে, যেখানে তাকে বিভিন্ন খেলনা নিয়ে খেলার সময় রিয়াক্ট করতে দেখা যায়। তার পরিবার এখন থেকেই তার পদবী গোপন রেখেছে।

দা রিয়ান’স ওয়ার্ল্ডের বিভিন্ন সামগ্রী প্রথমে তিন বছর ও তার বেশি বয়সী শিশুদের কথা মাথায় রেখেই বাজারে আসছে।

উপলব্ধ বিভিন্ন সামগ্রীর মধ্যে চারটে ডিজাইনের টিশার্টও পাওয়া যাবে। প্রতিটায় পিজ্জা সমেত রিয়ানের পছন্দের অন্যান্য জিনিসের ডিজাইন থাকবে বলে জানা গেছে।

© Thomson Reuters 2018


(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.