ছেলের সাঁতারের প্রশিক্ষকের সঙ্গে সিঙ্গল মায়ের ভয়ানক কথোপকনের স্ক্রিনশট ভাইরাল

তিনি অন্য বাচ্চাদের বাবা মায়ের কাছ থেকে টাকা নিতে পরামর্শ দেন এবং এখানেই শেষ না, ওই টাকা যাতে এই মহিলাকে দেওয়া হয় সে কথাও লেখেন তিনি। কারণ এই মহিলা সিঙ্গল মাদার।

ছেলের সাঁতারের প্রশিক্ষকের সঙ্গে সিঙ্গল মায়ের ভয়ানক কথোপকনের স্ক্রিনশট ভাইরাল

সাঁতারের প্রশিক্ষক ও ওই সন্তানের মায়ের কথোপকথনের স্ক্রিনশটগুলি এখন ইন্টারনেটে ভাইরাল

ছেলেকে সাঁতার শেখাতে চাইছেন মা। সে তো কত লোকেই সন্তানের জন্য কত কীই না চায়। তাঁর জন্য ভালো প্রশিক্ষক, ভালো স্কুল, কোচিং সবের জন্য টাকা খরচ করতেও পিছপা হন না অভিভাবকেরা। কিন্তু সম্প্রতি এক প্রশিক্ষকের সঙ্গে এক মায়ের কথোপকথনের স্ক্রিনশট ভাইরাল হয়ে পড়েছে নেটবিশ্বে। এই কথোপকথন তাজ্জব করে দেবে আপনাকে, এ কেমন মা! কেমনই বা প্রশিক্ষকের সঙ্গে তাঁর কথার ধরণ!

'Pretent_its_witty'র পোস্ট করা সাঁতারের প্রশিক্ষক ও ওই সন্তানের মায়ের কথোপকথনের স্ক্রিনশটগুলি এখন ইন্টারনেটে ভাইরাল। অনেক নেটিজেনই মায়ের এই অভদ্র প্রতিক্রিয়া বিশ্বাসই করতে পারছেন না।

স্ক্রিনশট পোস্ট করে সাঁতারের ওই প্রশিক্ষক লিখেছেন, "আমি বাচ্চাদের বিনামূল্যেই সাঁতার শেখাই। কিন্তু তা সত্ত্বেও আমাকে মাইনে দিতে চাওয়া হয়। ওই মহিলা চেয়েছিলেন আমি যাতে তাঁর সন্তানকে বিশেষভাবে শিক্ষা দিই।"

মালিক কাজে, অ্যামাজন অ্যালেক্সা দিয়ে নিজের পছন্দের একগাদা জিনিস অর্ডার করলো টিয়া

পুরো কথোপকথনটি একবার আপনাকে পড়তেই হবে:

vk5670s

মজা করে এই মহিলাকে ‘মাদার অফ দ্য ইয়ার' বলেও সম্বোধন করা হচ্ছে। ছেলেকে বিশেষভাবে সাঁতার শেখানোর জন্য প্রত্যেকটি কৌশলই ব্যবহার করেছেন এই মহিলা। প্রশিক্ষক যাতে তাঁর পুত্রকে বিশেষভাবে এবং উপযুক্ত সময়ে ঠিকভাবে সাঁতার শেখায় সে ব্যবস্থা করতে চেয়েছিলেন ওই মা। এমনকি ওই প্রশিক্ষক, যিনি বাচ্চাদের বিনামূল্যে সাঁতার শেখান, তাঁকে তিনি অন্য বাচ্চাদের বাবা মায়ের কাছ থেকে টাকা নিতে পরামর্শ দেন এবং এখানেই শেষ না, ওই টাকা যাতে এই মহিলাকে দেওয়া হয় সে কথাও লেখেন তিনি। কারণ এই মহিলা সিঙ্গল মাদার।

"আমি সিঙ্গল মাদার, আপনি বাকিদের কাছ থেকে টাকা নিন এবং আমাকে দিন।"

 

চলন্ত ট্রাক থেকে উড়ে আসছে টাকা, রাস্তায় নেমে তা কুড়োতে লাগল মানুষ, দেখুন ভিডিও

বলাবাহুল্য, কথোপকথন ভালোভাবে নিতে পারেননি ওই প্রশিক্ষক। প্রশিক্ষক সাড়া দেওয়া বন্ধ করে দিলে এই মহিলা তাঁকে কুকথা বলতে থাকেন, শাপশাপান্ত করতে থাকেন!

কথোপকথনের স্ক্রিনশট রেডডিটে ভাইরাল হয়ে যায়। এক নজরে দেখে নিন অদ্ভুত এই মহিলার অদ্ভুত আচরণ:

Card
 

Card

Card

 

 

Click for more trending news


More News