চাকরি দিচ্ছে SAIL, জেনে নিন কীভাবে আবেদন করবেন?

SAIL: কলকাতা, রাউরকেল্লা, ভুবনেশ্বর, রাঁচি, জামশেদপুর ও জব্বলপুরে লিখিত পরীক্ষা হবে, মেডিকেল অফিসার (ডেন্টাল) পদের জন্য পরীক্ষাটি হবে কলকাতায়

চাকরি দিচ্ছে SAIL, জেনে নিন কীভাবে আবেদন করবেন?

SAIL Recruitment 2019: আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩১ ডিসেম্বর

হাইলাইটস

  • নতুন চাকরি পেতে আবেদন করতে পারেন সেলে
  • এখানে এক্সিকিউটিভ এবং নন এক্সিকিউটিভ পদে আবেদন পত্র আহ্বান করা হচ্ছে
  • ৩১ ডিসেম্বর আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ
নয়া দিল্লি:

দেশ জোড়া বেকারত্বের মধ্যেই নয়া চাকরির সন্ধান। স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (SAIL) বিভিন্ন এক্সিকিউটিভ এবং নন-এক্সিকিউটিভ পদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করছে। দশম শ্রেণি উত্তীর্ণরা তো আবেদন করতে পারবেনই, নয়া চাকরির জন্যে আবেদন করতে পারবেন বিডিএস, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এবং বিএসসি নার্সিং প্রার্থীরাও। আবেদনপত্র (Recruitment 2019) জমা দেওয়ার শেষ তারিখ ৩১ ডিসেম্বর। প্রার্থীদের লিখিত পরীক্ষা / ইন্টারভিউ /মানসিক দক্ষতার পরীক্ষার ভিত্তিতে এই পদে নির্বাচন করা হবে। কলকাতা, রাউরকেল্লা, ভুবনেশ্বর, রাঁচি, জামশেদপুর ও জব্বলপুরে লিখিত পরীক্ষা হবে। তবে মেডিকেল অফিসার (ডেন্টাল) পদের জন্য পরীক্ষাটি হবে কলকাতায় ।

অনলাইনে আবেদন করুন

শূন্যপদগুলি মেডিকেল অফিসার (ডেন্টাল), মাইনিং ফোরম্যান, মাইনিং মেট এবং সার্ভেয়ার (মাইনস) অপারেটর-কাম-টেকনিশিয়ান (ট্রেনি), নার্সিং সিস্টার (ট্রেনি) এবং অ্যাটেন্ডেন্ট-কাম-টেকনিশিয়ান (প্রশিক্ষণার্থী) পদে পূরণ করা হবে। মোট ১৪৮ টি শূন্যপদ ঘোষণা করা হয়েছে।

ইতিমধ্যেই, সেল অর্থাৎ স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড সম্প্রতি ম্যানেজমেন্ট ট্রেনি পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণ করে। ওই পদে (SAIL Recruitment 2019) নির্বাচন গেট ২০১৯ পরীক্ষায় প্রাপ্ত স্কোরের মাধ্যমে হবে। যোগ্যতা অনুসারে প্রতিটি পদের জন্য ১:১২ অনুপাতের ভিত্তিতে চাকরিপ্রার্থীদের প্রাথমিক বাছাইয়ে ডাকা হবে। এরপর গ্রুপ ডিসকাশন এবং ইন্টারভিউয়ে বসতে হবে প্রার্থীদের।  গেট ২০১৯ প্রাপ্ত স্কোরের ভিত্তিতে প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হবে। নির্বাচিত হয়ে যাওয়ার পরে ম্যানেজমেন্ট ট্রেনিরা মাসে ২০,৬০০ টাকা করে বেতন পাবেন এবং এক বছরের সময়সীমায় প্রশিক্ষণের শেষে সফল ট্রেনিদের ওই প্রার্থীকে জুনিয়র ম্যানেজার হিসাবে মনোনীত করা হবে এবং তিনি ২৪৯০০-৫০৫০০ টাকা কাঠামোতে বেতন পাবেন।