জানেন কি রজার ফেডেরারের জুতোর সংখ্যা? শুনলে চোখ কপালে উঠবে

On Shoes"র সঙ্গে সদ্যই সহযোগিতা শুরু করেছেন Roger Federar , সেখানেই তিনি বলেছেন জুতো রাখার জন্য তার যথেষ্ট জায়গা রয়েছে

জানেন কি রজার ফেডেরারের জুতোর সংখ্যা?  শুনলে চোখ কপালে উঠবে

কুড়ি বছর ধরে ৩৮ বছর বয়সী টেনিস তারকা নাইকির মুখ হিসেবে থেকেছেন

ওয়াশিংটন:

সেই কবে থেকেই রজার ফেডেরারের খেলা, টেনিস প্রেমীদের মুগ্ধ করে রেখেছে । তার পরাক্রম আমাদের মন্ত্রমুগ্ধ করে রেখেছে বেশ কিছু বছর বছর ধরেই। তার জনপ্রিয়তা প্রশ্নাতীত। তাইতো গত কুড়ি বছর ধরে ৩৮ বছর বয়সী টেনিস তারকা নাইকির মুখ হিসেবে থেকেছেন। "On Shoes"র সঙ্গে সদ্যই সহযোগিতা শুরু করেছেন Roger Federar , সেখানেই তিনি বলেছেন জুতো রাখার জন্য তার যথেষ্ট জায়গা রয়েছে। "আপনার কাছে যে আড়াইশো জোড়া স্নিকার্স থাকতে হবে এমনটা নয়, তবে আমি মনে করি কখনও কখনও আবেশ বা অবসেশন একটা ভালো জিনিসের দিকেই আমাদের নিয়ে যায়। আপনি মনে প্রানে যেটা চান সেই দিকেই নিজেকে নিয়ে যেতে পারেন এই আবেশের জন্যই।" রজার এই মুহূর্তে বিশ্বের নাম্বার ৩ টেনিস তারকা। তাকে উদ্ধৃত করে এই বক্তব্য জানিয়েছে টেনিস ওয়ার্ল্ড ইউএসএ।

"এটা অনেক বেশি মজার । তবে নিশ্চয়ই এটা আস্তে আস্তে মাত্রাতিরিক্ত হয়ে যায় এবং তারপর একটা ভয়ঙ্কর অবস্থায় পৌঁছে যায় আর সেই সময় তখন কিন্তু আপনাকে খানিকটা পিছনে যেতেই হবে। নিজেকে খানিকটা কন্ট্রোল করে পিছিয়ে আসতে হবে কারণ কোন কিছুই বেশি ভালো না, তাহলে তার মজাটাই থাকে না," তিনি বলেছেন।
ফেডেরার জানিয়েছেন , "On Shoes" এর ভীষণ ভক্ত তিনি  পাশাপাশি যোগ করেছেন, সুইস কোম্পানিটির নতুন ইনিংস নিয়ে তিনি ভীষণ উত্তেজিতও।

"আমি অনেক দিন থেকেই  "ON" এর  সমস্ত জিনিসের প্রায় ভক্ত বলা যায় কিন্তু প্রতিষ্ঠাতা সঙ্গে যখন কথা হল, আমি অনুভব করি যে আমাদের দুজনের মধ্যে আরো অনেক মিল রয়েছে  আমরা দুজনেই সুইস ছাড়া ও । ON টিমের সঙ্গে যোগ দিতে পেরে আমি আনন্দিত, উৎসাহিত এবং উত্তেজিত। গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ডের পরবর্তী প্রজন্মের ভবিষ্যৎ নিয়ে কাজ করার সুযোগে আমি খুবই খুশি । "জানিয়েছেন টেনিস তারকা।
"তবে এটা এখানেই থামছে না । আমার কাছে প্রচুর



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)Click for more trending news


More News