This Article is From Jan 12, 2020

Roadies-এর টানে শহরে নেহা ধুপিয়া

উন্মাদনার পারদ তুঙ্গে তুলে সবথেকে দীর্ঘদিন ধরে চলা অ্যাডভেঞ্চার রিয়্যালিটি শো এর ১৭তম সিজন ফিরছে কলকাতায়। তাও ২ বছরের ব্যবধানে।

Roadies-এর টানে শহরে নেহা ধুপিয়া

রোডিস-এর সঙ্গে নেহা-প্রিন্স-রণবিজয়

কলকাতা:

উন্মাদনার পারদ চড়িয়ে সবথেকে দীর্ঘদিন ধরে চলা MTV-র অ্যাডভেঞ্চার রিয়্যালিটি শো Roadies-এর ১৭তম সিজন ফিরছে কলকাতায়। তাও ২ বছর পরে। ধরাবাঁধা রিয়্যালিটি শো এর গণ্ডি ছাড়িয়ে এই শো ছাপ ফেলতে চলেছে সমাজে। তাই, এই শো সিটি অফ জয়-এ এই প্রজন্মের সেই সব যুবাদের সন্ধানে হাজির হয়েছে যাঁরা সাধারণ ধ্যানধারণাকে চ্যালেঞ্জ জানিয়ে নিজেদের পৃথক পরিচয় তৈরি করেছেন। সেই অডিশনে তিন টিম লিডার নেহা ধুপিয়া, প্রিন্স নরুলা এবং রণবিজয় সিং এসেছিলেন কলকাতায়। প্রসঙ্গত, রোডিজের মূলমন্ত্র, অপ্রতিদ্বন্দ্বী মানসিকতাকে ধরে নানা সাহসি টাস্ক করতে দেওয়া অংশগ্রহণকারীদের। তিন টিম সেরা প্রতিদ্বন্দ্বী বেছে নেবার পাশাপাশি অডিশনে প্রতিযোগিদের জন্য কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন।

১০ বছর পরে ছোটপর্দায় পার্নো, ঋষি কৌশিকের সঙ্গে নতুন জুটি

নেহা ধুপিয়া রোডিজের সঙ্গে রয়েছেন টানা ৫ বছর। কলকাতায় পা দিয়ে তিনি দারুণ খুশি। নতুন শো-এর উত্তেজনায় ফুটতে ফুটতে জানালেন, ”বিশ্বাস করতে কষ্ট হচ্ছে, পাঁচ বছর কেটে গেল এত তাড়াতাড়ি। পাঁচ বছরে এই শো আমার মধ্যে অনেক পরিবর্তন এনেছে। প্রতি সিজনে নিত্য নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত থেকেছি। একই সঙ্গে আগামী প্রজন্মের কাছেও নতুন নতুন বার্তা পৌঁছে দিয়েছে এই শো।”

রণবিজয় সিং, রোডিজের সঙ্গে যিনি ওতপ্রোত জড়িত, বলেন, “১৭টি সিজন পেরোনোর পরেও আমি এই শো-এর কাছে প্রথম সিজনের মতোই দায়বদ্ধ। এই শো তাঁদেরই সামনে আনে যাঁরা সাহসিকতার সঙ্গে এগিয়ে চলেন। নতুন সমাজ গড়ার ডাক দেন।”

put0sjf8

শো-এর অন্যতম আকর্ষণ প্রিন্স নারুলা জানান, “আমার কাছে রোডিজে যোগ দেওয়া অনেকটাই নিজের বাড়িতে ফিরে আসার মতো। একজন প্রতিযোগী থেকে সেলিব্রিটি লিডার, এই লম্বা যাত্রাপথে পেশাগতভাবে এবং ব্যক্তিগতভাবে বদলে দিয়েছে এই শো। দু'বছর পরে ফিরে আসা এই সিজনে তাই প্রতিযোগীদের জন্য রয়েছে আরও কঠিন চ্যালেঞ্জ। আমিও এতে সমৃদ্ধ হব।”

আসছে মানুষ-বাঘ! ‘বাঘবন্দি খেলা'য়

যেহেতু সব খেলার সেরা বাঙালির ফুটবলের সঙ্গে সময় না কাটালে কলকাতা সফর পূর্ণতা পায় না তাই MTV টিম রোডিজ এবং চেলসি ইন্ডিয়ার মধ্যে দু'টি বন্ধুত্বপূর্ণ ফুটবল ম্যাচের আয়োজন করে। সেই ম্যাচেও নেহা ধুপিয়া এবং রনবিজয় সিং উপস্থিত ছিলেন। শো-এর জনপ্রিয় প্রাক্তন প্রতিযোগী যুক্তি, সোহিল, লক্ষ্য, তারা, কাশিস, আরুশি, আশিস টিম রোডিজ এর প্রতিনিধিত্ব করেন। মজায় ভরা সেদিনের সন্ধেয় সবার হাতে তুলে দেওয়া হয় অটোগ্রাফ করা ফুটবল, জার্সি, মেডেল এবং সার্টিফিকেট। এর সঙ্গেই ছিল রোডিজ রেভলিউসন অ্যান্থেম নিয়ে EPR এর পারফরম্যান্স।  দিল্লি ও চণ্ডীগড়ে অসাধারণ সাফল্যের পর কলকাতার থেকেও রোডিজ নিয়ে দারুণ সাড়া মিলেছে। অডিশনের শেষ দফা অনুষ্ঠিত হবে পুণেয়। চলতি মাসের ১৫ তারিখে।

.