This Article is From Feb 05, 2020

আবিষ্কৃত অ্যান্টি ভাইরাস! লোক-লস্কর নিয়ে করোনা ভাইরাস মারতে চিন পৌঁছলেন Rakhi Sawant

বিশ্বকে মারণ করোনা ভাইরাসের হাত থেকে বাঁচাতে ভরসা এখন রাখি সাওয়ান্ত! অন্তত তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট সে কথাই বলছে।

আবিষ্কৃত অ্যান্টি ভাইরাস! লোক-লস্কর নিয়ে করোনা ভাইরাস মারতে চিন পৌঁছলেন Rakhi Sawant

করোনা ভাইরাসকে মারতে চিনে পৌঁছলেন রাখি সাওয়ান্ত। ভাইরাল সেই ভিডিও...

হাইলাইটস

  • করোনা ভাইরাস মারতে চিন পৌঁছলেন রাখি সাওয়ান্ত।
  • ইনস্টাগ্রাম পোস্ট করে এমন দাবি করেছেন ওই বলিউড তারকা
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির থেকে আশীর্বাদও চেয়েছেন ওই অভিনেত্রী

বিশ্বকে মারণ করোনা ভাইরাসের হাত থেকে বাঁচাতে ভরসা এখন রাখি সাওয়ান্ত! অন্তত তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট সে কথাই বলছে। মারণ করোনা ভাইরাসের টীকা তৈরিতে অসমর্থ চিন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা বা হু-ও এখনও পারেনি প্রতিষেধক বা অ্যান্টি ভাইরাস বার করতে। যখন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা, তখন অপরদিকে চিনা করোনা ভাইরাসকে হাতে মারতে সে দেশে পৌঁছলেন ভারতীয় 'অ্যান্টি ভাইরাস' রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। তাঁর সাম্প্রতিক পোস্ট করা ইনস্টাগ্রাম ভিডিওতে (Rakhi Sawant Instagram Video) এমন দাবি করেছেন ওই তারকা। সোশাল সাইটে যথেষ্ট সক্রিয় রাখি। তাঁর করা পোস্ট নেটিজেনদের কাছে নিখাদ বিনোদন ছাড়া আর কিছুই নয়। নিজের বিয়ে কিংবা সাম্প্রতিক পরিস্থিতি, সব বিষয়ে বিশেষজ্ঞের মতামত সোশাল সাইটে পোস্ট করেন রাখি সাওয়ান্ত। সে নিয়ে মজা লুটতে পিছপা হন না নেটিজেনরা। এবার তাঁর করোনা ভাইরাসকে বাগে আনার পরিকল্পনা থেকেও মজা উপভোগ করলেন ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা। রাখি তাঁর শেয়ার করা ভিডিওতে বলেছেন, "আমি চিনে পৌঁছে গেছি। এবার করোনা ভাইরাসকে(coronavirus Virus) শেষ করেই দেশে ফিরব!"

Coronavirus কী? জেনে নিন বিশদে

তাঁর পোস্ট করা ভিডিওতে আরও দেখা গিয়েছে, বিমানের ভেতর বসে ভিডিও রেকর্ড করতে করতে রাখি সাওয়ান্ত বলছেন, "আমি এখণ প্লেনে আছি আর চিন যাচ্ছি। করোনা ভাইরাসকে মারার জন্য আমার সঙ্গে অনেক সৈন্য-সামন্ত আছেন। এবার আর কেউ রোগে ভুগবেন না। আমি ওই ভাইরাস মেরেই দেশে ফিরব। মোদিজি আমি চিন যাচ্ছি, আমার জন্য প্রার্থনা করুন। আমি নাসাকে বলেছি বিশেষ বিমানের ব্যবস্থা করতে।"

সি-ফুড থেকে ছড়ায় Coronavirus? জেনে নিন রোগের মিথ আর ঠিক

দেখুন সেই ভিডিও:

চিন পৌঁছেও একটা ভিডিও করেছেন তিনি। যে ভিডিওতে দেখা যাচ্ছে, মুখে মাস্ক পরে রাখি সাওয়ান্ত বলছেন, "চিনা মাস্ক পরে আমাকেও চিনাদের মতোই দেখতে লাগছে। চিনি-মিনি চাউ-চাউ, ভাইরাসকে খাউ-খাউ।" ওই ভিডিওতে দেখা গিয়েছে একটা লাল রঙের পোশাকে গলায় মঙ্গলসূত্র ঝুলিয়ে ভিডিও করছেন রাখি। ২০১৯ সালে একবার নিজের বিয়ে নিয়ে পোস্ট করে বেশ চর্চাতে এসেছিলেন রাখি সাওয়ান্ত। তবে, এখনও পর্যন্ত কেউ জানেন না, রাখি সাওয়ান্তের স্বামী কে? এদিকে, চিনের উহান থেকে ছড়ান এই করোনা ভাইরাসে এখনও পর্যন্ত ৪০০-র বেশি লোকের মৃত্যুর খবর মিলেছে। 

Click for more trending news


.