ক্যাফে টয়লেটে লুকোনো ক্যামেরা! ভয়ে-লজ্জায় যা করলেন মহিলা...

আচমকাই এক ভদ্রমহিলা টয়লেটে গিয়ে তার সন্ধান পেতেই ভয়ে-লজ্জায় কুঁকড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে সেই ক্যামেরার কিছু ছবি নিয়ে ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে পোস্ট করেন সোশ্যালে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ক্যাফে টয়লেটে লুকোনো ক্যামেরা! ভয়ে-লজ্জায় যা করলেন মহিলা...

টয়লেটে লুকোনো ক্যামেরা দেখে আতঙ্ক!


একেই কী বলে সভ্যতা! ক্যাফের মধ্যে লুকনো ক্যামেরার (camera hidden) কথা সোশ্যালে প্রকাশ্যে আসতেই এই প্রশ্ন গোটা দেশের। সবার অজান্তে পুণের (Pune) হিঞ্জাওয়াড়ি অ়ঞ্চলের (Hinjawadi area) বি-হাইভ ক্যাফের (Cafe BeHive) টয়লেটে নাকি গোপন ক্যামেরা লাগানো রয়েছে। আচমকাই এক ভদ্রমহিলা টয়লেটে গিয়ে তার সন্ধান পেতেই ভয়ে-লজ্জায় কুঁকড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে সেই ক্যামেরার কিছু ছবি নিয়ে ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে পোস্ট করেন সোশ্যালে। দেখতে দেখতে ভাইরাল সেই ছবি। ক্যাফে মালিকের নোংরা রুচিকে ধিক্কার জানিয়ে একের পর এক মন্তব্য আছড়ে পড়তে থাকে সোশ্যাল দেওয়ালে। আতঙ্কিত বহু স্থানীয় মানুষ তড়িঘড়ি খবর দেন পুণে পুলিশ থানাতেও। প্রশাসনের পক্ষ থেকে এরপরেই বিষয়টি দেখার আশ্বাস দেওয়া হয়। 

গৃহপরিচারিকাও এখন প্রফেশনাল,বিজনেস কার্ড দিয়ে সোশ্যাল মিডিয়ায় কাজ খুঁজছেন 

ওই মহিলা আরও দাবি, ক্যাফের কর্তৃপক্ষ একথা জানাতেই নাকি বাকি অতিথিদের বাইরে দাঁড় করিয়ে রেখে চুপচাপ ক্যামেরা সরিয়ে নেয়। একবারের জন্যেও ক্ষমা চাওয়া হয়নি তাঁদের কাছে।  উল্টে মুখ বন্ধ রাখতে নাকি ঘুষের প্রলোভন দেওয়া হয় সবাইকে।

এদিকে তদন্তের আশ্বাস দেওয়ার পাশাপাশি যদিও লিখিত অভিযোগ দায়েরের কথা জানানো হয়েছে পুণে প্রশাসনের পক্ষ থেকে।

স্ক্রিনশট সোশ্যালে ভাইরাল হতেই অভিনেত্রী রিচা চাড্ডা সেই ছবি রিটুইট করে তাঁর টুইটে। সঙ্গে ট্যাগ করেন পুণে প্রশাসনকে। বলেন, এবার প্রকৃত দোষীর শাস্তি হোক। 

ছবর, রিচার এই পদক্ষেপে নাকি নড়ে বসেছে প্রশাসন। 

খবর প্রকাশ্যে আসতেই ক্যাফের জোমাটো পেজে নাকি নিন্দার ঝড় বইছে। বারেবারে ক্ষমা চাওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে ক্যাফে কর্তৃপক্ষকে। 

প্রসঙ্গত, গত মে মাসে এই একই কারণে উত্তরাখণ্ডের তেহরি জেলার এক হোটেল মালিককে গ্রেফতার করা হয়েছিল। 

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................