Priyanka Nick: নিকের সঙ্গে ডুয়েট? কখনোই না! কেন বললেন প্রিয়াঙ্কা চোপড়া?

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) আর গায়ক নিক জোনাসের (Nick Jonas) বিয়ের প্রায় এক বছর হতে চলল।

Priyanka Nick: নিকের সঙ্গে ডুয়েট? কখনোই না! কেন বললেন প্রিয়াঙ্কা চোপড়া?

নিকের সঙ্গে ডুয়েট কখনোই নয়! কেন বললেন প্রিয়াঙ্কা চোপড়া?

হাইলাইটস

  • নিক জোনাসকে নিয়ে সত্য উদঘাটন করলেন প্রিয়াঙ্কা
  • বললেন নিকের সঙ্গে কখনোই গাইবো না
  • সত্যিটা কী জানেন?
নয়াদিল্লি:

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) আর গায়ক নিক জোনাসের (Nick Jonas) বিয়ের প্রায় এক বছর হতে চলল। প্রিয়াঙ্কা নিকের রোমান্টিক ছবি মাঝেমাঝেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। কিন্তু কিছুদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাস সম্পর্কে একটা সত্যি কথা বলেছেন যা শুনে প্রত্যেকেই অবাক হয়ে গেছেন। আসলে প্রো মিউজিক কাউন্টডাউন (Pro Music Countdown) এ সত্যিটা খুলেই বলেছেন তিনি। প্রিয়াঙ্কা বলেছেন গায়ক নিক জোনাসের  সঙ্গে তিনি কখনোই গান গাইবেন না।
 

Rani Mukherji: হঠাৎ রানী মুখার্জিকে কেন রণবীর সিংয়ের মতো বললেন ফ্যানরা?

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বলেছেন, "আমি নিকের(Nick Jonas) সামনে গান গাওয়ার সাহস করতে পারি না। ছোট থেকেই ও গান তৈরি করে, লেখে, সুর দেয় কিন্তু আমি এই ধরনের সঙ্গীত শিক্ষা পাইনি। গান আমার খুবই ভালো লাগে। আমি ভালোবাসি গান। কিন্তু কখনোই নিকের  সঙ্গে ডুয়েট গান করব না। আমি যখন প্রত্যেকদিন সকালবেলা ঘুম থেকে উঠি, তখন পিয়ানো বাজিয়ে নিক আমার জন্য লাইভ গান করে। তাই আমার রেডিও চালানোরও দরকার পড়ে না।

Onion Ban: ভারতের এই গ্রামে পেঁয়াজ খাওয়া নিষিদ্ধ কেন?

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাস (Nick Jonas) এর বিয়ে পয়লা ডিসেম্বর ২০১৮ সালে হয়। নিজের সঙ্গে নিজের রোমান্টিক সব ছবি মাঝেমাঝেই শেয়ার করেন প্রিয়াঙ্কা। আর যা ভীষণ ভাইরালও হয়।

More News
Listen to the latest songs, only on JioSaavn.com