This Article is From Oct 05, 2018

IND vs WI: কেক মাখিয়ে কীভাবে জন্মদিন উদযাপন করছেন পৃথ্বী শাও? দেখুন ভিডিও

18 বছর 329 দিন বয়সে টেস্ট ক্রিকেটে 99 বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। নিজের অভিষেক টেস্টে সেঞ্চুরি করা সর্ব কনিষ্ঠ ভারতীয় খেলোয়াড় পৃথ্বীই।

IND vs WI: কেক মাখিয়ে কীভাবে জন্মদিন উদযাপন করছেন পৃথ্বী শাও? দেখুন ভিডিও

IND v WI: কেক মাখিয়ে উদযাপন চলছে জন্মদিনের

নিউ দিল্লি:


ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের টেস্টের প্রথম দিন শুধু একটাই নাম ঘুরে ফিরে এসেছে মানুষের মুখে। পৃথ্বী শাও! ব্যাট করতে নেমেই নিজের অভিষেক টেস্টে শতরানের নজির গড়ে ফেলেছেন তিনি। সবচেয়ে কম বয়সে তিনি শত রান করেছেন এবং বহু রেকর্ড ভেঙে দিয়েছেন। প্রাক্তন খেলোয়াড়রাও তাঁর প্রশংসায় আপ্লুত। গতকাল ছিল ঋষভ পান্তের জন্মদিন। রাতে ঋষভের জন্মদিন উদযাপন করা হয়। প্রথমবার পৃথ্বী ভারতীয় টিমের সঙ্গে উদযাপনে যোগ দিলেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rishabh Pant (@rishabpant) on

ঋষভ পন্ত কেক কাটাতে এসেছিলেন, সেই সময় পৃথ্বী তাঁর কাছেই দাঁড়িয়ে ছিল। কেক কাটা শুরু হতে না হতেই দুষ্টুমি শুরু করেন তিনি। সবার আগে মুখে কেক লাগিয়ে দেন, জামার ভেতরে কেক ভরে দেন। এই দেখে ঋষভ পৃথ্বীকে ধরতে ছোটেন। তাঁকেও কেক লাগিয়ে দেন। ঋষভই সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও আপলোড করেছেন। যা বেশ ভাইরাল হয়ে উঠছে। পৃথ্বী 154 বলে 134 রান করেন টেস্টে। যার মধ্যে আছে 19 টি বাউন্ডারি।

ম্যাচটির প্রথম দিনটি ছিল পৃথ্বী শাওয়েরই দিন! 18 বছর 329 দিন বয়সে টেস্ট ক্রিকেটে 99 বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। নিজের অভিষেক টেস্টে সেঞ্চুরি করা সর্ব কনিষ্ঠ ভারতীয় খেলোয়াড় পৃথ্বীই। ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের প্রথম দিন ছিল হতাশায় ভরা। আঘাতের কারণে তাঁদের অধিনায়ক জেসন হোল্ডার ম্যাচ থেকে নিজেকে সরিয়ে রাখতে বাধ্য হন। তাঁর জায়গায় অধিনায়কের দায়িত্ব নেন ক্রেইগ ব্রেথওয়েট।

Click for more trending news


.