নাগরিকত্ব বিলের বিরোধিতা করে বিজেপির কাছে ভোট ফিরিয়ে দেওয়ার দাবি করলেন অসমের গায়ক

বিজেপিকে দেওয়া ভোট ‘ফিরিয়ে দেওয়ার’ দাবি করলেন অসমের গায়ক জুবিন গর্গ। দু’বছর আগে এ রাজ্যে বিধানসভা নির্বাচনের সময় বিজেপির হয়ে গান গেয়েছিলেন জুবিন।

নাগরিকত্ব বিলের বিরোধিতা করে বিজেপির কাছে ভোট ফিরিয়ে দেওয়ার দাবি করলেন অসমের গায়ক

শুধু জুবিন নন অসমের আরেক বিখ্যাত গায়ক পাপনও বিলের বিরোধিতা করেছেন

হাইলাইটস

  • তাঁর কন্ঠ ব্যবহার করে পাওয়া ভোট ফিরিয়ে দেওয়ার দাবি করলেন জুবিন
  • নিজের দাবি জানিয়ে অসমের মুখ্যমন্ত্রীকে চিঠি লেখেন জুবিন
  • নাগরিকত্ব বিল নিয়ে অসমের একাধিক জায়গায় শুরু হয়েছে প্রতিবাদ
নিউ দিল্লি:

বিজেপিকে দেওয়া ভোট ‘ফিরিয়ে দেওয়ার' দাবি করলেন অসমের গায়ক জুবিন গর্গ। দু'বছর আগে এ রাজ্যে বিধানসভা নির্বাচনের সময় বিজেপির হয়ে গান গেয়েছিলেন জুবিন। প্রচারের কাজে তাঁর  কণ্ঠকে  ব্যবহার করেছিল বিজেপি। কিন্তু নাগরিকত্ব বিল নিয়ে বিজেপির উপর বেজায় চটেছেন এই গায়ক। মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়ালকে চিঠিও লিখেছেন তিনি।

জিন্নাদের দেশ ছাড়া করাই এনআরসি'র লক্ষ্য, বিতর্কিত মন্তব্য করলেন হেমন্ত বিশ্বশর্মা

এরপর ফেসবুকে  গায়ক লেখেন, প্রিয় সর্বানন্দ সোনওয়ালদা, আমি পাঁচ দিন আগে  আপনাকে একটা চিঠি লিখেছিলাম। কিন্তু আপনি বোধহয় ব্যস্ততার কারণে  উত্তর দেওয়ার সময় পাননি। আমার কন্ঠ ব্যবহার করে আপনারা  যে ভোট পেয়েছেন তা কি আমি ফিরে পেতে পারি ? পারিশ্রমিক ফিরিয়ে  দিতে  আপত্তি নেই আমার।

একজন ভারতীয় নাগরিকের নামও এনআরসি তালিকা থেকে বাদ পড়বে না, আশ্বাস মোদীর

ফেসবুকে গায়কের অনুগামীর সংখ্যা  সাড়ে আট লাখের কিছু বেশি। দীর্ঘ পোস্টে তিনি লিখেছেন, ‘ লোকসভায় বিল পাস হয়ে  যাওয়ার পরও মুখ্যমন্ত্রী তাতে আপত্তি করতে পারতেন। তারপর যা হত সেটা পরে দেখা যেত। আমি এখনও মাথা ঠান্ডা রাখতে চাই। আগামী এক সপ্তাহ অসমের বাইরে  থাকব। ফিরে আসার আগে  মুখ্যমন্ত্রী যদি কোনও ব্যবস্থা করেন তাহলে ভাল হয়। সেটা না  হলে আমি নিজের মতো করে বিক্ষোভ দেখাবো। কী করবো সেটা  আমি নিজেই জানি না।' শুধু জুবিন নন অসমের আরেক বিখ্যাত গায়ক পাপনও বিলের বিরোধিতা করেছেন। তাঁরও মনে হয়েছে এই বিল অসমের বাসিন্দাদের বিশ্বাসে আঘাত হানবে।

দেখুন ভিডিও:

More News