নৈশভোজের আমন্ত্রণ পাননি বহু বিশিষ্ট তারকা?

নাগরিকত্ব আইন নিয়ে আলোচনা এবং নৈশভোজের আমন্ত্রণ পেলেন না বলিউডের বহু তাবড় তারকা।

নৈশভোজের আমন্ত্রণ পাননি বহু বিশিষ্ট তারকা?

আমন্ত্রণ রক্ষায় রণবীর শোরে

হাইলাইটস

  • নৈশভোজের আমন্ত্রণ জানান পীযূষ গয়াল, জয় পাণ্ডা
  • রবিবার সন্ধেয় এই নৈশভোজ হয় মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে
  • উপস্থিত ছিলেন প্রসূন যোশি, কুণাল কোহলি, রণবীর শোরে
মুম্বই:

নাগরিকত্ব আইন নিয়ে আলোচনা এবং নৈশভোজের আমন্ত্রণ পেলেন না বলিউডের বহু তাবড় তারকা। খবর, CAA-র প্রযোজনীয়তা নিয়ে আলোচনার ডাক দেন মন্ত্রী Piyush Goyal এবং বিজেপি সহ সভাপতি Baijayant 'Jay' Panda। আলোচনার পর নৈশভোজ অনুষ্ঠিত হয় মু্ম্বইয়ের পাঁচতারা হোটেল গ্র্যান্ড হায়াতে। সেখানেই নাকি ডাক পাননি বলিউডের বহু বিশিষ্ট জনেরা। আলোচনায় অংশ নিতে দেখা গেছে রীতেশ সিধওয়ানি, ভূষণ কুমার, কুণাল কোহলি, রমেশ তৌরানি, রাহুল রাওয়াল, সেন্সর বোর্ডের প্রধান প্রসূন যোশি, শান, কৈলাস খের, অনু মালিক, রণবীর শোরে, ঊর্বশী রওতেলাকে। জল্পনা ছিল, বৈঠকে অংশ নিতে পারেন জাভেদ আখতার, ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা, রবিনা ট্যান্ডন, বনি কাপুর, কঙ্গনা রাওয়াত, মধুর ভান্ডারকরদের মতো প্রথম সারির তারকারা। কিন্তু এঁদের একজনকেও আলোচনা এবং নৈশভোজে দেখা যায়নি।

'নৈশভোজের থেকেও জরুরি হিংসা থামানো': JNU হামলায় ভৎর্সনা পূজার

তারকাদের উপস্থিতি দেখে এরপর আমন্ত্রিতদেরই একজন বলে ওঠেন, তিনি আশা করেছিলেন বলিউডের আরও ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন। এবং নাগরিকত্ব আইন নিয়ে যে ধোঁয়াশা তৈরি হয়েছে তা কেটে যাবে আলোচনার মাধ্যমে। কিন্তু তার কিছুই প্রায় হল না!

vrmfe4cg

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৈলাস খের। অন্যদিকে, মুম্বইয়ে আয়োজিত দু'টি পৃথক প্রতিবাদ সমাবেশে যোগ দেন রিচা চাড্ডা, কবীর খান। আমন্ত্রণ পেয়েও তাঁরা যোগ দেননি বিজেপির ডাকা নৈশভোজে। একই ভাবে বিভিন্ন প্রতিবাদী সমাবেশে দেখা যায় স্বরা ভাস্কর, অনুরাগ কাশ্যপ, নিখিল আদবানি, সুশান্ত সিং রাজপুতকে। তাঁরা যদিও আমন্ত্রণ পাননি।

‘আজ আমার মেয়ে, আগামীকাল...'': জেএনইউ হামলায় আহত ঐশী ঘোষের বাবা

আলোচনা শেষেNDTV-কে দেওয়া এক সাক্ষাৎকারে ব্জেপির পক্ষ থেকে জানানো হয়েছে, এরকম সভা আরও অনুষ্ঠিত হবে দেশের নানা প্রান্তে। সিএএ নিয়ে অপপ্রচার রুখতে। প্রথম সভা অনুষ্ঠিত হল মুম্বই তারকাদের সঙ্গে আলোনার মাধ্যমে।