This Article is From Jan 06, 2020

কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন সুজান খান?

নিজের ছুটির একগুচ্ছ ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে রবিবার সন্ধ্যেবেলায় শেয়ার করেছিলেন সুজান।

কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন সুজান খান?

সুজান ইনস্টাগ্রাম প্রোফাইলে সুনয়না রোশান এর সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন

হাইলাইটস

  • সুজান ইনস্টাগ্রাম প্রোফাইলে সুনয়না রোশান এর সঙ্গে একটি ছবি শেয়ার করেছিল
  • "নতুন বন্ধন এবং হৃদয় ভরা হাসি," আরও লিখেছেন
  • সুজন নিজের ছুটির ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন
নয়াদিল্লি:

সবে আমরা সুজান খানের ছুটির ছবি দেখেছিলাম ঋত্বিক রোশনের বোন সুনয়না রোশনের সঙ্গে। তবে তার রেশ শেষ হতে না হতেই আরও ছুটির ছবি শেয়ার করলেন সুজান খান। প্রাক্তন স্বামীর ঋত্বিক রোশনের সঙ্গে ছবি শেয়ার করে লিখলেন, "দ্য মর্ডান ফ্যামিলি"। নিজের ছুটির একগুচ্ছ ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে রবিবার সন্ধ্যেবেলায় শেয়ার করেছিলেন সুজান। যেখানে তার সঙ্গে ছুটির মুডে দেখা যাচ্ছে হৃত্বিক এবং সুজানের দুই ছেলে হৃহান এবং হৃধানকে। এই ছবিতেই ঝলক দেখা যাচ্ছে ঋত্বিকের বাবা রাকেশ এবং মা পিংকিরও । সঙ্গে রয়েছেন ঋত্বিক এবং সুনয়না এবং তাঁর তুতো ভাই বোনেরা। পশমিনা ও  ঈশান

ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে সুজন লিখেছেন, "দ্য মর্ডান ফ্যামিলি 2 ছেলেরা,মা এবং বাবা,তুতো ভাইবোনেরা, বোন,দাদু,ঠাকুমারা এবং দুজন বন্ধু। নতুন বন্ধন এবং হৃদয় ভরা হাসি। প্রতিদিন নতুন করে শক্তি যোগায়, ২০২০ আমরা আসছি। ঢাল বেয়ে এগোনোতে আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করছি।"

দেখুন সুজান খানের পোস্ট

কয়েকদিন আগেই সুজান ইনস্টাগ্রাম প্রোফাইলে সুনয়না রোশান এর সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন ।

সুজান এবং হৃত্বিক রোশন ২০০০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন । ২০১৪ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। তাদের দুই সন্তান হৃধান এবং হৃহান। অ্যাকশন থ্রিলার "war" ছবিতে শেষ দেখা গিয়েছিল ঋত্বিককে। যেখানে তার সঙ্গে অভিনয় করেছিলেন টাইগার শ্রফ এবং বাণী কাপুর। গতবছর "সুপার থার্টি" ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। গণিতজ্ঞ আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন ঋত্বিক।

.